ভক্তরা জানেন বিয়েই করেন নি, এদিকে মা হতে চলেছেন পপি

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পপি দীর্ঘদিন ধরেই রয়েছেন লোকচক্ষুর আড়ালে। তিনি কোথায় আছেন, কী করছেন, কেউ জানে না। নিকটাত্মীয়রাও তার খবর দিতে পারছেন না। এমন দীর্ঘ আত্মগোপনে আগে কখনো যাননি পপি। হন্যে হয়ে তাঁকে খুঁজছেন নির্মাতা-সাংবাদিক।

২০১৯ সালের দিকে পপি রাজধানীর ইস্কাটনের বাসা ছেড়ে বারিধারা ডিওএসএইচ-এর একটি নতুন ফ্ল্যাটে ওঠেন। শুনা যায়, এক বিবাহিত প্রকৌশলীর সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন পপি। আর ওই প্রকৌশলীই পপিকে উপহার হিসেবে ফ্ল্যাটটি দিয়েছেন। পপির মোবাইল নম্বরও বন্ধ অনেক দিন ধরে। এমনকি তার ফেসবুক অ্যাকাউন্টও বন্ধ। তার এই আড়াল হওয়ায় পপি বিয়ে করে সংসারী হয়েছেন- এমন গুঞ্জন বহুদিনের।

ভক্ত থেকে শুরু করে সবাই জানেন পপি বিয়ে করেন নি। কিন্তু এবার শোনা যাচ্ছে পপি মা হতে চলেছেন। পপির খবর জানতে তাঁর বাবা আমির হোসেনের সঙ্গে ফোনে যোগাযোগ করা হয়। খুলনা থেকে তিনি বলেন, ‘পপি ঢাকাতেই আছে।’

পপির বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে আমির হোসেন বলেন, ‘আমিও তেমনই শুনেছি। এর বেশি আমার জানা নেই।’

তারকাদের বিয়ে গোপন রাখার বিষয়টি নতুন কিছু নয়। সিনেমাপাড়ার গুঞ্জন, পপি আর অভিনয়ে ফিরবেন না। তিনি এখন সংসার নিয়েই ব্যস্ত থাকতে চাচ্ছেন। সেখানেই সময় দিচ্ছেন। মা হতে চলেছেন। এজন্য এখন কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। নিজেকে আড়াল করে রেখেছেন।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর