এরশাদ সুস্থ হলে বিদিশা নীল শাড়ি পরে তার সঙ্গে ঘুরতে যাবেন

আমাদের অসমাপ্ত প্রেম, এই শিরোনামে বুধবার (২৬ জুন) রাত ১২টার পর পরই এই স্ট্যাটাসটি দিয়েছেন বিদিশা সিদ্দিক। ফেসবুকে বিদিশা এরশাদ নামে যে পেজটি আছে, সেখানেই তিনি লিখেছেন এরশাদের সুস্থতা ও তার স্বপ্নের কথা।

বিদিশা লিখেছেন, ‘‘৪০বছরের বেশি ব্যবধান আমাদের দুজনের বয়সের l কিন্তু একদিন ও উনি আমাকে তা বুঝতে দেননি সেই পার্থক্যটা । আমাদের বিয়ে আগে আমরা engaged হই London এ। উনি নিজেই একটা হীরের আংটি কিনে আনেন london এর এক দোকানে গিয়ে। সেই দিন উনি আমার কাছে থেকে কথা নেন মৃত্যু ছাড়া যেন আমরা আলাদা না হই। আজও আমি প্রতিজ্ঞাবদ্ধ। আমার নিজের flat এ তখন আমরা বেশ কিছু দিন লন্ডন ছিলাম। Bnp ক্ষমতায় তখন আমরা দেশ ছাড়া। lউনি খুশী হননি এত ছোট হীরে আংটি কিনে। আর আমি তো উনার ব্যবহার দেখে খুশীতে আত্মহারা। ঠিক পরের বছরই উনি বিয়ের দিন নিজের হাতের 2 caret আংটি টি খুলে আমাকে পড়িয়ে দিয়ে বললেন, বন্ধু সৌদী বাদশা দেওয়া আমার এই আংটিটি আজ আমি আমার রানীকে দিলাম। খুব অল্প কয়টা বছর আমাদের প্রেম, সংসার হয়েছিল । এত ভালো বাসতে পারে কেউ? বিএনপি ঝড়ে লন্ড ভন্ড হয়ে গেলাম আমরা।

কোনো দোকানে আমি shampoo bottle খুলে গন্ধ বা সাবান ঘ্রাণ নিলে উনি পরের দিন কিনে নিয়ে আসতেন ও গুলো। আমি বিস্মিত হয়ে উনার দিকে তাকিয়ে থাকলে বলতেন তোমার চুলে আমি গন্ধ টা পেতে চাই। এমন কত যে অসংখ্য memories আছে আমাদের লিখে শেষ করা যাবে না তা।

গত কাল থেকে উনার বেশ জ্বর। হসপিটাল আইসিইউতে শুয়ে আছেন। রুগ্ন, ক্লান্ত শরীর। বয়সের ভারে tired । আর চলতে চায় না জীবন। অন্য সবাই মেনে নিয়েছে বয়সের কাছে হার মানা এরশাদ কে । ফিসফিস করে সবাই কবরের কথা ও বলছে কানে আসছে আমার ।

কিন্ত আমি ও এরিক তো হার মানতে দিবো না তোমায় । আমরা তো রাজনীতি প্যাচ বুঝি না। এরিক জায়নামাজে আছে পড়ে কয়টা দিন। তুমি ছাড়া ও একা ভাত খেতে চায় না। শুধু তুমি ভালো ভাবে ফিরে এসো। আমরা তোমাকে এই অবস্থা চাই। তুমি যে অবস্থায় আছো তেমনি চাই।

আমরা ৩ জন শুধু। তুমি, আমি ও আমদের এরিক। আর কেউ না । হসপিটাল থেকে ফিরে এসে বাড়িতে তুমি রেস্ট নিবে। এরিক গান শুনiবে তোমাকে আমি piano বাজাবো বা তোমার প্রিয় ফিস ফ্রাই রান্না করবো।

সন্ধ্যায় আড্ডা দিবো। মা, বাবা ও ছেলে লুডু খেলবো। বা আমি নিজেই গাড়ি ড্রাইভ করে বাপ ছেলে কে কাবাব খাওয়াতে নিয়ে যাবো খেলার বাজীতে হেরে গেলে। আজো কিন্তু আমি অপেক্ষায় থাকলাম নীল শাড়িটি ভাজ খুলবো আশায়। বিদিশা।’’

সুতর: বিদিশার ফেসবুক ওয়াল থেকে নেয়া।

উল্লেখ্য, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদ গুরুতর অসুস্থ। তাকে বুধবার (২৬ জুন) ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর