নৌকায় ভোট দেওয়ায় হাত ভেঙে দেওয়ার অভিযোগ!

নৌকা মার্কায় ভোট দেওয়ায় গৃহবধূকে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে জয়ী স্বতন্ত্র প্রার্থী কর্মীদের বিরুদ্ধে। শুক্রবার ( ১৬ জুলাই) সকালে বরগুনার সদর উপজেলার পূর্ব কেওরাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় শনিবার( ১৭ জুলাই) চয় জনের নামে অভিযোগ করেছেন। জানা যায়,অভিযুক্তরা স্বতন্ত্র প্রার্থী মোশাররফের ঘোড়া মার্কায় ভোট দিয়েছে।

স্বতন্ত্র প্রার্থীকে ভোট না দেওয়ায় শুক্রবার ( ১৬ জুলাই) বিকালে প্রতিবেশী ইমরান, মনির, মতিদের সঙ্গে ঝগড়া হয়। একপর্যায়ে ইমরান ও মনির গৃহবধূর বসতঘরে ঢুকে দরজা খুলতে বাধ্য করে রড দিয়ে গৃহবধূ খাদিজাকে মারধর করেন। এতে তার বাম হাত ভেঙে যায়।

অভিযোগের বিষয়ে গৃহবধু খাদিজা বলেন, আমাদের বাড়ির সবাই স্বতন্ত্র প্রার্থী মোশাররফের ঘোড়া মার্কায় ভোট দিয়েছে। কিন্তু আমরা নৌকায় ভোট দিয়েছি। মাত্র ৩২ ভোটের ব্যবধানে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছে। আমরা কেন নৌকায় ভোট দিলাম সেই আক্রোশে তারা আমাকে ও আমার স্বামীকে মারধর করেছে।

এ বিষয়ে অভিযুক্তের সাথে যোগাযোগ করা হলে ইমরান মারধরের কথা অস্বীকার করে বলেন, তিনি পিরে গিয়ে আঘাত পেয়েছে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর