কেমন আছেন রাসেল?

বিশ্বকাপের মাঝপথে বড় ধরনের ইনজুরিতে পড়েন ক্যারিবীয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেল।দল লড়ছে ভারতের বিরুদ্ধে ঠিক একই সময় ২৭ জুন (বৃহস্পতিবার) আবারো শল্যবিদের ছুরিকাঁচির নিচে গিয়েছিলেন রাসেল। এরপর রাসেল ভক্তরা জানতে ইচ্ছুক কেমন আছেন এই হার্ডহিটার।

রাসেল ভক্তদের জন্য দারুণ সুখবর। ক্যারিবীয়ান এই হার্ডহিটার অলরাউন্ডারের অস্ত্রোপচার সফলভাবেই সম্পন্ন হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ইমস্টাগ্রামে ছবিসহ বার্তা দিয়ে, সেটি নিশ্চিত করেছেন রাসেল। তিনি লেখেন-

‘অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। সাথে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।’

সফল অস্ত্রোপচার হলেও তার দিনটি স্বস্তির হয়নি। কারণ এইদিনেই (২৭ জুন) যে, ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে ভারতের কাছে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে উইন্ডিজ। পাকিস্তানকে হারিয়ে দারুণভাবেই টুর্নামেন্ট শুরু করেছিল তারা। তবে শেষটা রাঙাতে পারল না জেসন হোল্ডারের দল।

টুর্নামেন্টের শুরু থেকেই রাসেলের কমবেশি চোট ছিল। মূলত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার সময়ই তিনি চোট বাঁধিয়েছিলেন। তবুও ভারতের ঘরোয়া টুর্নামেন্টটিতে আসরের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন তিনি। ভাবা হচ্ছিল, রাসেল-গেইলদের বিধ্বংসী পারফর্ম দিয়ে বিশ্বকাপে বাজিমাত করবে উইন্ডিজ।

দীর্ঘ বিরতির পর উইন্ডিজের জাতীয় দলে ডাক পেয়েছিলেন এই ডানহাতি অলরাউইন্ডার। কিন্তু দলের সাথে থাকার সু্যোগটা কেড়ে নিল নিষ্ঠুর চোট। তার বদলি খেলোয়াড় হিসেবে উইন্ডিজে বিশ্বকাপ স্কোয়াডে ডাক পেয়েছেন সুনীল আমব্রিস।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর