৫৪ হাজার বেসরকারি শিক্ষক নিয়োগের ফল প্রকাশ

দেশের বেসরকারি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৫৪ হাজার শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে তাদের ওয়েবসাইটে এই ফল প্রকাশ করা হয়।

এ বিষয়ে এনটিআরসিএ সচিব এটিএম মাহবুব-উল করিম বলেন, ‘ওয়েবসাইটে ফল প্রকাশ করা হয়েছে। পরবর্তীতে নির্বাচিত প্রার্থীদের মোবাইলে এসএমএসও দেয়া হবে।’

তাদের এক সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে শিক্ষামন্ত্রীর হাতে ফলের অনুলিপি দেয়া হবে। পাস করা প্রার্থীরা এসএমএস পাবেন। অথবা নিয়োগ প্রার্থীরা (http://ngi.teletalk.com.bd/ntrca/app/) এ ঠিকানায় গিয়ে ফল জানতে পারবেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে এই ফল প্রকাশের জন্য আন্দোলন করে আসছিলেন চাকরি প্রত্যাশিরা। করোনাকালের এই দুঃসময়ে এমন বিজ্ঞপ্তিতে অর্ধলক্ষাধিক বেকারের মুখে হাসি ফুটেছে। শিক্ষামন্ত্রী ও সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তৃতীয় গণবিজ্ঞপ্তি ফোরামের সভাপতি শান্ত আহমেদ ও সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ রাজু।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর