রাজধানীর লোকাল বাসের যাত্রী যখন গরু!

ঢাকাসহ সারাদেশের বিভিন্ন কোরবানির পশুরহাটে ৪৬ শর্ত মেনে চলছে বেচাকেনা। তবে লকডাউনের কারণে রাজধানীতে দেখা দিয়েছে গরুবাহী পরিবহন সংকটের। তবুও কোরবানির গরু কিনে বাড়ি নেওয়াতো আর থেমে থাকে না। এজন্য কেউ কেউ ক্রয় করা গরু বাড়িতে নিচ্ছেন যাত্রীবাহী বাসে করেই।

বৃহস্পতিবার (১৫ জুলাই) রাজধানীর ঢাকায় দেখা গেল অভিনব এমন দৃশ্য। গরু আনার জন্য পরিবহন না পেয়ে যাত্রীবাহী বাসের যাত্রীর বানিয়ে গরুকে নিয়ে আনলেন একজন ক্রেতা।

এমন অদ্ভুদ ঘটনাটি ইতোমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযযোগ মাধ্যমে। অনেকে শেয়ার করেছেন ব্যাঙ্গাত্মক ক্যাপশন দিয়েও। লিখেছেন, এও দেখার বাকি ছিলো! কেউ কেউ লিখেছেন – বাঙালি সব পারে!

ভিডিওতে দেখা গেছে, গাবতলী থেকে সদরঘাট রুটের ৮ নম্বর বাসে করে গরুকে নিয়ে গেলেন এক ক্রেতা। বাস থেকে লাফিয়ে গরু নামা দেখতে সেখানে ভিড় জমায় অনেক মানুষ। অনেকে এই ঘটনার ভিডিও করেন। বাস থেকে গরু নামতে না চাওয়ায় কয়েকজনে মিলে জোর করে নামায়।

এসময় কৌতুহলী অনেকেই প্রশ্ন করেন, গরু বাসে করে আনলেন কেন।

জবাবে গরুর মালিক জানান, ভ্যান-পিকআপ মেলেনি। তাই বাসেই আনতে হলো। গাবতলী থেকে কিনেছেন তারা। ১ লাখ ১০ হাজার টাকা গরুটির দাম।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর