ওয়ানডে ও টি-টোয়েন্টি না খেলেই দেশে ফিরছেন মুশফিক

ব্যক্তিগত কারণে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ না খেলেই দেশে ফিরছেন বাংলাদেশ দলের অন্যতম সেরা তারকা মুশফিকুর রহিম। বুধবার (১৪ জুলাই) রাতে হারারে ত্যাগ করবেন তিনি।

বুধবার (১৪ জুলাই) এক বিজ্ঞপ্তিতে মুশফিকের দেশে ফিরে আসার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে খেলতে পারেননি মুশফিক। তবে ওয়ানডেতে খেলার কথা ছিল তার। এমনকি শেষ পর্যন্ত মুশফিক টি-টোয়েন্টি সিরিজেও খেলতে রাজি হন।

ব্যক্তিগত কারণে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন মুশফিক। তবে গতকাল মঙ্গলবার বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানান, সিদ্ধান্ত বদল করেছেন মুশফিক, খেলবেন টি-টোয়েন্টি সিরিজে।

কিন্তু আজ জানা গেল ভিন্ন খবর। ওয়ানডে ও টি-টোয়েন্টি কোনো সিরিজই খেলা হচ্ছে না মুশফিকের। ব্যক্তিগত কারণে ওয়ানডে ও টি-টোয়েন্টি না খেলেই দেশে ফিরছেন তিনি।

আগামী ১৬ জুলাই প্রথম ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ-জিম্বাবুয়ে। সিরিজের বাকি দুইটি ওয়ানডে গড়াবে যথাক্রমে ১৮ ও ২০ জুলাই। আগামী ২৩ জুলাই থেকে টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর