আমাকে দেখতে টাকা খরচ করে, এ জন্য তাদের কাছে কৃতজ্ঞ

স্পোর্টস রিপোর্টার: বিশ্বকাপের আগে এক বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ ছিলেন ডেভিড ওয়ার্নার। বল টেম্পারিং কেলেঙ্কারিতে জড়িয়ে অধিনায়ক স্টিভেন স্মিথের সঙ্গে তিনিও শাস্তি পেয়েছিলেন এক বছরের। সে নিষেধাজ্ঞা কাটিয়ে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ স্কোয়াডেও ফিরেছেন দুইজনই।

শুধু ফেরেনইনি, বিশ্বকাপে ফিরে এসে দারুণ ফর্মেও রয়েছেন স্মিথ ও ওয়ার্নার। ৭ ম্যাচ থেকে ৫০০ রান করে বর্তমানে আসরের সর্বোচ্চ রান সংগ্রাহকও তিনি। তার সঙ্গে নিষিদ্ধ হওয়া আরেক ক্রিকেটার স্টিভেন স্মিথও আছেন সেরা দশ রান সংগ্রাহকের তালিকায়।

এমন ভালো পারফর্ম্যান্সের পরও ওয়ার্নার-স্মিথকে বল টেম্পারিংয়ের জন্য শুনতে হচ্ছে দুয়োধ্বনি। তবে এগুলোকে পাত্তা দিতে নারাজ অসি ওপেনার। তিনি মনে করেন দর্শকরা যেহেতু মাঠে আসার জন্য টাকা দেন। সেহেতু তারা মাঠে আসার অধিকার রাখেন এবং চাইলে তাদেরকে দুয়োও দিতে পারেন।

তিনি বলেন, ‘দিনশেষে মানুষের স্টেডিয়ামে আসার অধিকার আছে। তারা এখানে আসার জন্য টাকা দেয় এবং যদি তাদের মনে হয় তারা আমাদের দুয়ো দেবে, তাহলে তাও দিতে পারে। দিনশেষে আপনাকে হাসতেই হবে। তারা আমাদের দেখতে টাকা খরচ করে। এ জন্য আমরা তাদের কাছে কৃতজ্ঞ।’

অস্ট্রেলিয়ার হয়ে বিশ্বকাপ খেলতে পারা তার জন্য সবসময়ই রোমাঞ্চকর বলেও জানিয়েছেন তিনি। ওয়ার্নার বলেন, ‘আমি স্বপ্নের মধ্যে বাস করছি। আমি এখানে এসেছি আমার দেশের জন্য খেলতে। আমি অস্ট্রেলিয়ার হয়ে বিশ্বকাপে ফিরার জন্য রোমঞ্চিত ছিলাম।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর