আজ থেকে অনলাইনে ট্রেনের টিকিট বিক্রি শুরু

আগামী বৃহস্পতিবার থেকে সারা দেশে চলবে ট্রেন। আর এই জন্য আজ বুধবার সকাল ৮টা থেকে অনলাইন ও অ্যাপের মাধ্যমে পাওয়া যাচ্ছে টিকিট।

গতকাল মঙ্গলবার (১৩ জুলাই) রাতে বাংলাদেশ রেলওয়ের জনসংযোগ পরিচালক মোহাম্মদ সফিকুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৫ জুলাই (বৃহস্পতিবার) থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত সারা দেশে বিভিন্ন গন্তব্যে আন্তঃনগর ও মেইল এক্সপ্রেস মিলিয়ে ৫৭ জোড়া ট্রেন চলবে।

পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে আন্তঃনগর ট্রেনের টিকিট ১৫, ১৬, ১৭ ও ১৮ জুলাই পর্যন্ত পাওয়া যাবে। যা বুধবার সকাল ৮ টা থেকে অনলাইন ও অ্যাপে ছাড়া হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, সবাইকে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে ট্রেনে যাত্রা করতে হবে। আর তা নিশ্চিতকরণে আন্তঃনগর ট্রেনসমূহের বিদ্যমান আসন, অর্ধেক আসন সংখ্যার অর্ধেক টিকিট ইস্যু করা হবে।

উল্লেখ্য, করোনাভাইরাস সংক্রমণ কমাতে গত ২৮ জুন থেকে সীমিত পরিসরে লকডাউন শুরু হলে সারা দেশে রেল যোগাযোগসহ বন্ধ করে দেওয়া হয়। এরপর ১ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত কঠোর লকডাউন জারি করায় সব ধরনের গণপরিবহন বন্ধ রয়েছে।

বার্তা বাজার/এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর