গত বছর ৫টি, এবার ৬টি গরু কোরবানি দিচ্ছেন পরীমনি

গত ৫ বছর ধরেই অসচ্ছল ও অসহায়দের কথা চিন্তা করে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (এফডিসি) কোরবানি দিয়ে আসছেন চিত্রনায়িকা পরীমনি। এবারো তার ব্যতিক্রম হচ্ছে না। এবার কেরবানির ঈদে ৬টি গরু কোরবানি দেবেন তিনি। গণমাধ্যমের কাছে তিনি নিজেই এ খবর নিশ্চিত করেছেন।

সাংবাদিকদের পরীমনি বলেন, ঈদ মানেই তো সবার সঙ্গে আনন্দটা ভাগাভাগি করে নেওয়া। প্রতি বছরই আমি চেষ্টা করি সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করতে। সেজন্য নিজের সামর্থ্য অনুযায়ী এফডিসিতে কোরবানি দিই। সিনেমা সংশ্লিষ্ট অসচ্ছল ও অসহায় কলাকুশলীদের কথা মাথায় রেখে এবার ৬টি গরু কোরবানি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

তিনি আরো জানান, গত ৫ বছর ধরে তিনি কোরবানি দিচ্ছেন। প্রতি বছরই একটি করে গরুর সংখ্যা বাড়াচ্ছেন। যেমন গত বছর ৫টি গরু কোরবানি দিয়েছিলেন। এবার ৬টি। সব কিছু ঠিক থাকলে আগামী বছর সংখ্যাটি হবে সাতটি। যতদিন বেঁচে থাকবেন, এফডিসিতে কোরবানি দিয়ে যাবেন বলেও জানান পরীমনি।

প্রসঙ্গত, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমা দিয়ে ঢালিউডে আত্মপ্রকাশ করেন পরীমনি। এরপর তিনি ‘আরও ভালোবাসবো তোমায়’, ‘রক্ত’, ‘অন্তর জ্বালা’, ‘স্বপ্নজাল’, ‘বিশ্বসুন্দরী’ ইত্যাদি আলোচিত সিনেমায় অভিনয় করেছেন।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর