কংগ্রেস নেতাকে গুলি করে হত্যা

ভারতের হরিয়ানা কংগ্রেসের মুখপাত্র বিকাশ চৌধুরীকে (৩৮) গুলি করে হত্যা করা হয়েছে। দু’জন অজ্ঞাত হামলাকারী ১০টিরও বেশি গুলি ছুড়ে তাকে হত্যা করে।

বৃহস্পতিবার সকালে দিলি্লর কাছাকাছি এক এলাকায় অজ্ঞাত ব্যক্তিরা কংগ্রেসের এ নেতাকে খুন করে। এনডিটিভি জানায়, ফরিদাবাদের সেক্টর-৯-এর একটি শরীরচর্চা কেন্দ্র থেকে বের হওয়ার সময় তার ওপর হামলা চালানো হয়।

পুলিশের দাবি, একটি মারুতি সুজুকি এসএক্স-৪ গাড়িতে চড়ে চার হামলাকারী আসে। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, বিকাশ চৌধুরী একটি জিম থেকে বের হয়ে চলে যাওয়ার সময় তার ওপর হামলা হয়।

আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর সেখানে তার মৃতু্য হয়। বিকাশ জিম থেকে বের হয়ে গাড়িতে ওঠার পরই হামলাকারীরা গাড়িটির সামনে গিয়ে গুলি শুরু করে।

গুলি উইন্ডস্ক্রিন ভেদ করে বিকাশের গায়ে লাগে। পুলিশ জানিয়েছে, কংগ্রেসের এই নেতাকে লক্ষ্য করে ১০টিরও বেশি গুলি ছোড়া হয়েছে। এ ঘটনার জন্য হরিয়ানার বিজেপি দলীয় সরকারের ব্যর্থতাকে দায়ী করেছে রাজ্য কংগ্রেস।

তিনি বলেন, এখানে জংলিদের রাজত্ব চলছে। আইনের প্রতি কারও ভয় নেই।’ সম্প্রতি ইন্ডিয়ান ন্যাশনাল লোক দল (আইএনএলডি) ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছিলেন বিকাশ।
নতুন দলে যোগ দেয়ার পর তাকে হরিয়ানা কংগ্রেসের মুখপাত্রের পদ দেয়া হয়েছিল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর