আজ শুক্রবার সন্ধ্যা ৬:৪১, ১৮ই আগস্ট, ২০১৭ ইং, ৩রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৫শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

হাঁটুর বয়সি ছেলের সঙ্গে ‘হানিমুন দৃশ্য’ যুবতীর!

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : আগস্ট ১২, ২০১৭ , ১০:১৭ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

সোনি টিভির জনপ্রিয় শো ‘পেহরেদার পিয়া কি’ নিয়ে বিতর্ক চলছে বেশ কিছুদিন ধরেই। এবার এই শো’-এর রাশ টানতে এবার সরাসরি চিঠি পাঠানো হল কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে। ১০ বছরের এক বালকের ‘হানিমুন সিন’ নিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার আর্জি জানানো হয়েছে। প্রাইম টাইমে চলা এই শো-তে এক ১০ বছরের নাবালকের সঙ্গে ১৮ বছরের যুবকের বিয়ের গল্প দেখানো হয়েছে।

এর আগে অনলাইনে ট্রোল থেকে শুরু করে পিটিশন দেওয়া, সবই হয়েছে এই শো-কে কেন্দ্র করে। এবার দর্শকদের তরফ থেকে একটি পিটিশন দেওয়া হয়েছে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী স্মৃতি জুবিন ইরানিকে উদ্দেশ্য করে। কিছুদিন আগেই Change.org ওয়েবসাইটে গিয়ে ৫১০০০ মানুষ এই দাবির সপক্ষে স্বাক্ষর করেন।

স্মৃতি ইরানিকে যে পিটিশন দেওয়া হয়েছে, সেখানে যা লেখা রয়েছে, তা হল:

“Pehredar Piya Ki, a 10-year-old impressionable little kid (“piya”) caressing and stalking a lady who’s more than double his age and filling sindoor in her maang is being telecasted at prime time 8:30pm on SONY. (Family time) It is to be devoured by the entire nation. Imagine the kind of influence it will steadily and perpetually infuse in the viewer’s mindset. We want a ban on the serial. We do not want our kids to be influenced by such TV serials. Join us in signing the petition to ban this serial (sic).”

তথ্য ও সম্প্রচার মন্ত্রকের তরফে বিষয়টি দেখার জন্য নির্দেশ দেওয়া হয়েছে BCCC (Broadcasting content complaints Council)-কে। দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আর যেহেতু এক ১০ বছরের নাবালক ও ১৮ বছরের যুবতীর একটি হানিমুনের দৃশ্য রয়েছে তাই অতি দ্রুত ব্যবস্থা নেওয়ার আর্জি জানানো হয়েছে। কারণ এই ধরনের গল্প জনমানসে কুপ্রভাব ফেলতে পারে।-কলকাতা২৪।