মা-মেয়েকে ছুরিকাঘাত করলো কাজের মেয়ে

চট্টগ্রাম নগরের চকবাজার কলেজ রোড এলাকায় মা-মেয়েকে ছুরিকাঘাতের অভিযোগে মুন্নি আকতার নামে এক গৃহপরিচারিকাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুর ১২টার দিকে কলেজ রোডের ইউছুপ ভিলায় এ ঘটনা ঘটে। আহতরা ওই ভবনে ভাড়া বাসায় থাকতেন। আহতরা হলেন- রুনা বেগম (৩৫) এবং তার মেয়ে নাজিফা আক্তার (৬)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জাগো নিউজকে বলেন, দুপুর ১টার দিকে কলেজ রোড এলাকা থেকে আহত মা এবং মেয়েকে হাসপাতালে নিয়ে আসা হয়। দুজনই গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

চকবাজার থানার ওসি (তদন্ত) রিয়াজ উদ্দিন চৌধুরী জাগো নিউজকে বলেন, আহত রুনা বেগম অ্যাডভোকেট মহিউদ্দিনের স্ত্রী। বাড়ির কাজের মেয়ে তাকে ও তার মেয়েকে দা দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে। ঘটনার পর গৃহপরিচারিকা মুন্নিকে আটক করা হয়েছে।

তিনি বলেন, মুন্নি মাত্র ১৫ দিন আগেই ওই বাসায় কাজে যোগ দেন। তার বাড়ি কক্সবাজারের চকরিয়ায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্নি জানিয়েছেন, মালিকের স্ত্রী তাকে মারতে চেয়েছে, তাই তাদের কুপিয়ে হত্যার চেষ্টা করেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর