১০ বছরের শিশুকে ধর্ষণ করে ভিডিও,ইমামের কারাদন্ড

দশ বছরের শিশুকে ধর্ষণ করে ভিডিও প্রচারের মামলায় ধামরাই থানার একটি মসজিদের ইমামসহ দুইজনের পাঁচ বছর করে কারাদণ্ডের রায় দিয়েছে আদালত। বৃহস্পতিবার ঢাকার অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আবু ফোরকান মোহাম্মদ মারুফ চৌধুরী এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন ইমাম সেলিম হোসেন ও তার সহযোগী মো. জামাল।রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল জানান, ২০১২ সালের পর্ণোগ্রাফী নিয়ন্ত্রণ আইনের ৮(২) (৭) ধারায় আদালত এ দণ্ড ঘোষণা করে। পাশাপাশি আসামিদের পাঁচ হাজার টাকা করে অর্থদণ্ড করা হয়েছে।

দণ্ডিত ইমাম সেলিম হোসেন ধামরাই থানার বাসনা গ্রামের এবং জামাল একই থানার দিঘল গ্রামের বাসিন্দা। সেলিম জামিন নিয়ে পালিয়ে গেলেও রায় ঘোষণাকালে জামাল আদালতে উপস্থিত ছিলেন।মামলার অভিযোগে বলা হয়, পঞ্চম শ্রেণিতে একটি স্কুল ছাত্রী মসজিদের মক্তবে পড়তে গেলে ইমাম সেলিম তাকে ফুসলিয়ে তার কক্ষে নিয়ে যান। তিনি শিশুটিকে ধর্ষণ করেন আর সহযোগী জামাল সে দৃশ্য মোবাইল ফোনে ধারণ করেন।

ওই দুইজন ২০১৪ সালের ২৬ মে ধর্ষণের ভিডিও ব্লু-টুথের মাধ্যমে এলাকায় মোবাইলে মোবাইলে ছড়িয়ে দেয়। ওই ঘটনায় ভিকটিমের বাবা ধামরাই থানায় মামলা করেন। ২০১৪ সালের ৯ সেপ্টেম্বর ধামরাই থানার এসআই মাসুদুর রহমান এই মামলাটি তদন্ত করে আদালতে প্রতিবেদন দেন। মামলাটির বিচারকালে আদালত ৬ জনের সাক্ষ্য গ্রহণ করেন। দণ্ডিতদের বিরুদ্ধে ধর্ষণ ও ধর্ষণের সহযোগিতার অভিযোগে আরো একটি মামলা নারী ও শিশু ট্রাইব্যুনালে এখনো বিচারাধীন রয়ে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর