সীমান্তরক্ষীর গুলিতে গরু চোরাকারবারি গুলিবিদ্ধ

মোঃলোকমান হোসেন,যশোর প্রতিনিধি:- যশোর বেনাপোল সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বিএসএফের গুলিতে গরু চোরাকারবারি মোঃমনিরুল ইসলাম মনি(৪০)নামের এক বাংলাদেশী আহত হয়েছে।আহত মনিরুল ইসলাম মনি (৪০)বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী জেলে পাড়া গ্রামের মৃত গোরজার হোসেনের ছেলে।বিজিবি সূত্রে জানা যায়,(বৃহষ্পতিবার ২৭শে জুন)ভোর ৫ টার সময় ২১ বিজিবির অধীনস্থ পুটখালী বিওপির দায়িত্বপূর্ন এলাকার সীমান্ত পিলার ১৭/৭ এস এর ১৩৪ আর পিলার এর নিকট দিয়ে ০৩ জন গরু চোরাকারবারী ভারতের অভ্যন্তরে আংড়াইল এলাকায় প্রবেশ করে এবং দুটি গরু নিয়ে বাংলাদেশে ফিরে আসার চেষ্টা করলে আংড়াইল ক্যাম্পের বিএসএফ টহল দল আতর্কিত ঘটনাস্থলে হাজির হয়। তাদেরকে থামার সংকেত দিলে তারা পালানোর চেষ্টা করে।

এসময় চোরাকারবারীদের উপর ভারতীয় সীমান্ত রক্ষী বিএসএফ টহল দল ০১ রাউন্ড রাবার বুলেট ফায়ার করলে মোঃমনিরুল ইসলামের পিঠে গুলিবিদ্ধ হয় এবং অন্য দুইজন পালিয়ে যায়।আহত মনিরুল ইসলাম মনি নদী সাতরিয়ে বাংলাদেশে প্রবেশ করে সকালে তার স্বজনদের সহায়তায় যশোর সদর হাসপাতালে চিকিৎসা নিমিত্তে গমন করলে খুলনা ব্যাটালিয়ন(২১ বিজিবি)বিষয়টি অবহিত হয়। পরবর্তিতে খুলনা ব্যাটালিয়নের একটি টহল দল যশোর সদর হাসপাতালে আহত ব্যক্তির জবানবন্দি গ্রহন করে এবং সেই মোতাবেক অবৈধ্যভাবে সীমান্ত অতিক্রম করার দায়ে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

বর্তমানে গুলিবিদ্ধ মনিরুল ইসলাম মনি যশোর সদর হাসপাতালে ভর্তি আছে বলেও তিনি জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর