গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে নাম লেখাতে যাচ্ছেন রুবেল

ঢাকাই সিনেমার অ্যাকশন হিরো হিসেবেই বেশি পরিচিত রুবেল। তার অভিনীত বেশিরভাগ ছবিই সফল হয়েছে। তিনি শুধু অভিনেতাই ছিলেন না পাশাপাশি প্রযোজক,পরিবেশক, কণ্ঠশিল্পী ও চিত্রপরিচালক, ফাইট ডিরেক্টও।

গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে আবেদন করবেন রুবেল, এমনি গুঞ্জন শোনা যাচ্ছে চলচ্চিত্র অঙ্গনে। চলচ্চিত্রে রুবেল পা রেখেছিলেন প্লেব্যাক সংগীতশিল্পী হিসেবে।

এ পর্যন্ত মোট ৯৭জন নায়িকার বিপরীতে তিনি অভিনয় করেছেন। ১০০ পূর্ণ হবার পর গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে আবেদন করবেন তিনি। সব মিলিয়ে এ পর্যন্ত প্রায় ২৫০ টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

অভিনয় জগতের একটা বড় অংশ জুড়েই তিনি রয়েছেন। কখনও রোমান্টিক নায়ক, কখনও খলনায়ক, কখন বা ভাই, আবার কখনও বা বাবার চরিত্রেও দেখা গেছে তাকে। যার প্রতিটি অভিনয়ই সফল ছিল।

সম্প্রতি ‘রাঙা সকাল’ শিরোনামের একটি টিভি অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন এক সময়ের পর্দা কাঁপানো এই নায়ক। সেখানেই তিনি তাঁর মনের সব কথাগুলো প্রকাশ করেছিলেন।

বার্তা বাজার/এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর