চলন্ত বাইক থেকে ছুটন্ত ঘোড়ায় উঠল বালক, ভাইরাল ভিডিও

চলছিল ঘোড়া দৌড় প্রতিযোগিতা। অনেকটা সিনেম্যাটিক স্টাইলে ঘোড়ার পিঠে চেপে বসে ঘোড়া হাকাচ্ছে দুটি বালক। হঠাৎ দুই প্রতিদ্বন্দ্বীর মধ্যে একটি ঘোড়া রাস্তায় হোঁচট খেয়ে পড়ে গেল। ঘোড়ার পিঠ থেকে পড়ে গেল আরোহীও। রাস্তায় গড়াগাড়ি করতে থাকে সে। ঘোড়াটি অবশ্য আরোহীকে পেছনে ফেলে রেখেই দৌঁড়াতে শুরু করে। তবে রেসে কিছুতেই হারতে রাজি নয় ওই বালক।

আরোহীকে ছাড়া একাই দৌঁড়াতে শুরু করে ঘোড়াটি। রেস শুরুর ঠিক আগেই ঘটে এ ঘটনা। তবে ঘোড়া থেকে পড়ে গিয়ে হাল ছাড়েনি বালক। বাইকে চেপে ঘোড়ার পিছু নেয় সে। একপর্যায়ে চলন্ত বাইক থেকেই ছুটন্ত ঘোড়ার পিঠে উঠে পড়ে সে। সেই সঙ্গে প্রথম হয় রেস-এ।

এভাবেই অসম্ভবকে সম্ভব করেছে ভারতের এই বিষ্ময় বালক। প্রমাণ করেছে কোনো কিছু করার জন্য ইচ্ছাশক্তিই যথেষ্ট। এ-সংক্রান্ত একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। জানা গেছে, বালকটির বয়স মাত্র ৯ বছর।

ঘটনাটি বেঙ্গালুরুর চিক্কডি তালুকের কেরুর গ্রামের। সামাজিক মাধ্যমে ভাইরাল ভিডিওটি এ পর্যন্ত ৬২ হাজার বার দেখা হয়েছে। রি-টুইট হয়েছে হাজারেরও বেশি। পছন্দ করেছেন আড়াই হাজার জন। ১৭ মার্চ সকালে ভিডিওটি টুইটারে পোস্ট করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর