আজ রবিবার সকাল ৬:২৩, ২০শে আগস্ট, ২০১৭ ইং, ৫ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৭শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

রাম্প মডেল থেকে যৌথ প্রযোজনার মুভিতে সৌরভ চৌধুরী

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : আগস্ট ১২, ২০১৭ , ৪:৪০ অপরাহ্ণ
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন
সৌরভ চৌধুরী,অভিনয় জগতের রুদ্ধদার বাস্তবতা এবং প্রতিযোগীতার সাথে তালে তাল মিলিয়ে চলতে থাকা এক উদীয়মান প্রতিভার নাম।প্রতিভার শুরু সেই ১৯৯৬ সালে, জন্মগ্রহনের মাধ্যমেই শুরু হয়। ছোটবেলা থেকেই এই সৌরভ চৌধুরীর অভিনয়ের প্রতি শখ জাগে এবং এখন বলতে গেলে তা প্রায় নেশায় আবদ্ধ।ঢাকা মডেল এজেন্সি এর হয়ে রার্ম্প মডেলিং এর মাধ্যমেই এই মিডিয়ার জগতে পথচলা শুরু করেন তিনি।সেখান থেকে নজর কাড়েন বিভিন্ন পরিচালক এবং মিডিয়া ব্যক্তিত্বের নিকট।
‘ভালবাসা এক্সপ্রেস’ ছবিতে খ্যাতনামা অভিনেতা রিয়াজের সাথে অভিনয় এর মাধ্যমেই প্রথম টিভিতে আসা তার।এরপর আর পিছন ফিরে দেখতে হয়নি। প্রতিভা নামক এই এক ফোটা জল আজ গড়িয়ে অনেক দূর এসেছে।মাঝপথে মিলেছে কিছু কাগজ কলমের অর্জন।পেয়েছেন ‘জাগো ফাউন্ডেশন’ থেকে ‘উদীয়মান তারকা’ এর পুরষ্কার।অভিনয় করেছেন বিভিন্ন নাটকে,যেমন:সাইকেল পাগল ইত্যাদী।বাংলাদেশে এই সর্বপ্রথম ডার্ক সাইড সাইন্স ফিকশন হরর সল্প দৈঘ্য সিনেমা তৈরী হতে যাচ্ছে সেখানেও রয়েছে এই উদীয়মান তারকার প্রতিভা। খ্যাতনামা­ সঙ্গীত শিল্পি অর্নব এর ‘তুই বল্লে’ গান এর মিউজিক ভিডিও এর কাজও ইতিমদ্ধে শেষ করেছেন।
ইতিমধ্যেই বাংলাদেশের ১ নাম্বার ব্র্যান্ড Ecstasy ব্র্যান্ড এর রাম্প মডেল হিসেবে জয়েন করেছেন। এগুলো তো বলতে গেলে তথাকথিত ছবির ট্রেলার। এই উদীয়মান তারকার প্রতিভার দৌড় যে থামছেই নাহ। বাংলাদেশ-ভারত এর যৌথ প্রযোজনায় নির্মিত একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ছবির নাম এখনো পরিচালক প্রকাশ করেন নি। ঈদের পর পরই অফিশিয়াল ভাবে ছবি সম্পর্কে বিস্তারিত প্রকাশ করা হবে। কথা কিন্তু সেই একটাই,যেখানে প্রতিনিয়ত হাজারো অভিনয় শিল্পি এই মিডিয়া জগতে পা রাখতেছেন আবার কিছুদিন পর বিচ্যুত ও হয়ে যাচ্ছেন, সেখানে এই সৌরভ চৌধুরীর মতো অসাধারণ প্রতিভাধর শিল্পি যেন আজ অমাবস্যার চাঁদ।উনার মতোই যদি প্রতিভাবান রা এই জগতে পা দেয়,তাহলে খুব শীগ্রহই মিডিয়া জগতের অবাধ উন্নতি হবে।