বেনাপোলে সাংবাদিককে প্রাণনাশের হুমকি

মোঃলোকমান হোসেন যশোর প্রতিনিধি:-যশোর বেনাপোলে ভারতীয় মোবাইল চোরাচালানী ও চাঁদাবাজি আলোচিত সমালোচিত খেতাবে ভুষিত মোবাইল বাবু এখন বেনাপোল বাসীর জন্য আতংক হয়ে দাড়িয়েছে।সে মোবাইল ব্যবসার অন্তরালে বিভিন্ন কায়দায় প্রশাসনের ভয় দেখিয়ে চাঁদাবাজি, মানিলোকের মানহানীর কাজ করে চলেছে।

প্রেসক্লাব যশোরে সুকমনি নামের এক মহিলার সংবাদ সম্মেলনের মাধ্যমে মোবাইল বাবুর চাঁদাবাজি ও বিভিন্ন প্রলোভনে কাহিনী জানাজানি হয়।

সংবাদ সম্মেলনকারী সুকমনি বলেন,তার স্বামী সন্তান নিয়ে মোবাইল বাবুর ভয়ে বাড়ী থেকে বের হতে পারছে না।এদিকে সুকমনি এবং তার পরিবার প্রান ভিক্ষা চেয়ে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর সাংবাদিকবৃন্দের কাছে সাহায্য প্রার্থনা করে।

সুকমনি এবং তার স্বামী রুবেলের একটি আবেদন প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা দপ্তর থেকে বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত হওয়ায় মোবাইল বাবুর নজরে আসে সে ক্ষিপ্ত হয়ে সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের প্রচার ও প্রকাশনা দপ্তরের দায়িত্বে থাকা মোঃ রাসেল ইসলামকে সরাসরি প্রাননাশের হুমকি দেয়। হুমকির ঘটনাটি ক্লাবে পৌছালে ক্লাবের সম্মতিতে মোবাইল বাবুর বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় সাধারন ডায়েরী করে ভুক্তভোগী রাসেল ইসলাম।যাহার মামলার জিডি নং- ১০৪০। তাং২৬/০৬/১৯ইং

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর