পলাশে প্রি-পেইড মিটার বন্ধের দাবিতে গ্রাহকদের মানববন্ধন

নাজমুল হাসান জনী,নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর পলাশে পল্লী বিদ্যুতের প্রি- পেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন করেছে নরসিংদী পল্লী বিদুৎ সমিতি ১ তালতলী সাব জোনাল অফিসের গ্রাহকেরা।

বৃহস্পতিবার সকালে পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের চরনগরদী বাজার এলাকায় সর্ব স্তরের জন সাধারনের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে অংশগ্রহনকারী গ্রাহকেরা ক্ষোভ প্রকাশ করে জানান, পল্লী বিদুৎতের রিডিং বিলিং সিস্টেম মিটার বদলে প্রি- পেইড মিটার দেওয়া শুরু করেছে নরসিংদী পল্লী বিদুৎ সমিতি ১ এর তালতলী সাব জোনাল অফিস।প্রি- পেইড মিটার দেওয়ার সময় গ্রাহকদের বুজানো হয়েছিল যে পরিমাণ বিদুৎ ব্যবহার করবে সেই পরিমান হিসাব করে বিল কেটে নেওয়া হবে তাছাড়া অতিরিক্ত কোন মিটার চার্জ, ডিমান্ড চার্জ ছাড়া অনান্য চার্জ কাটা হবে না।কিন্তু প্রি- পেইড মিটার দেওয়ার পর থেকে ব্যবহৃত বিদুৎতের চেয়ে অতিরিক্ত টাকা অটোমেটিক ভাবে চলে যাচ্ছে।আগে বিলিং সিস্টেম মিটারে যে বিল আসতো প্রি- পেইড মিটার লাগানোর পর তার দ্বিগুন পরিমান টাকা কেটে নেওয়া হচ্ছে।এই প্রি- পেইড মিটারে কোন কোন খাতে কি পরিমাণে অতিরিক্ত টাকা কেটে নেওয়া হচ্ছে তাও জানার উপায় নেই।

প্রি-পেইড মিটার কে রাক্ষসী মিটার আখ্যা দিয়ে এবং নানা অভিযোগ তুলে ধরে জনগনের স্বার্থ বিবেচনায় এনে সরকারের উচিত এই প্রি- পেইড মিটার বন্ধ করে দেওয়া।
মানববন্ধনে অংশগ্রহন করা ভুক্তভোগী গ্রাহকেরা আরো জানান যে, পলাশ উপজেলায় স্থাপনকৃত প্রি- পেইড মিটার অনতিবিলম্বে সড়িয়ে নেওয়া আর বন্ধ করা না হলে পরবর্তীতে মহাসড়ক অবরোধ সহ আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে।

উক্ত মানববন্ধনে অংশগ্রহন করেন, জিনারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাসুম ভূইয়া, পলাশ থানা কৃষক লীগের সভাপতি সুলতান উদ্দিন আহমেদ, যুবলীগ নেতা মনির হোসেন, জিনারদী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার জামাল উদ্দীন সরকার, মনিরুজ্জামান ভূইয়া ইমন,তুহিন ভূইয়া, সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেন পাঠান স্বপন প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর