অধিনায়ককে থামালেন অধিনায়ক

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে সেঞ্চুরি করতে দিলেন না উইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার।৮২ বলে ৭২ রান করে হোল্ডারের বলে কাটা পড়েন বিরাট কোহলি।

এ দিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন বিরাট কোহালি। রোহিত শর্মাকে ১৮ রানে ফেরান কেমার রচ। মুম্বইকর নিজেও বুঝতে পারেননি রচের বলটা তাঁর ব্যাট ছুঁয়েছে কিনা। তৃতীয় আম্পায়ার জানান, বল রোহিতের ব্যাট ছুঁয়ে শাই হোপের হাতে যায়। রোহিত ফিরে যাওয়ার পরে কোহালি ইনিংস গড়ার কাজ শুরু করেন লোকেশ রাহুলের সঙ্গে। ৪৮ রানে হোল্ডারের বলে রাহুল ফেরেন। ভারতের রান তখন দুই উইকেটে ৯৮। কোহালি এ দিনও অর্ধশতরান করলেন। ধারাবাহিক ভাবে রান করে চলেছেন তিনি। কোহালি এক প্রান্তে টিকে থাকলেও অন্য প্রান্ত থেকে উইকেট পড়ছে ভারতের।

এমন সময় দলের হতাশা বাড়িয়ে দেন বিজয় শংকর কেদার যাদব।১৪ রানে শংকর এবং ৭ রানে কাটা পড়েন কেদার।এমন সময় দলের হাল ধরেন সাবেক অধিনায়ক ধোনি ও বর্তমান অধিনায়ক বিরাট কোহলি।সেঞ্চুরির পথে এগিয়ে যাওয়া কোহলি ৭২ রানের সময় ড্যারেন ব্রাভোর হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়ানের পথ ধরেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ৩৯ ওভার শেষে ১৮৪ রান।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর