সাতক্ষীরায় ৬০০ বোতল ফেন্সিডিল উদ্ধার

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সদর থানা পুলিশের বিশেষ অভিযানে উদ্ধার করা হয়েছে ৬০০ বোতল ফেনসিডিল। এ সময় পুলিশ কোন মাদক ব্যবসায়ীকে আটক করতে পারেনি। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টার দিকে শহরের বাইপাস সড়কের কামালনগর গ্রাম সংলগ্ন বকচরা মোড় নামক এলাকা থেকে এই ফেন্সিডিল উদ্ধার করা হয়।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে ৩জন মাদক ব্যবসায়ী বাইপাস সড়ক দিয়ে ফেন্সিডিল পাচার করছে এমন গোপন খবরে ইটাগাছা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইস্রাফিল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। সে সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মাদক ব্যবসায়ীরা তিনটি বস্তা ফেলে পালিয়ে যায়। ওই বস্তার মধ্যে থেকে ৬০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। পালাতক মাদক ব্যবসায়ীদের মধ্যে আলীপুর মাঝেরপাড়া এলাকার মৃত মোকছেদ গাজীর ছেলে হাফিজুর রহমান, আলীপুর কর্মকার পাড়ার মনি কর্মকারের ছেলে শম্ভুকর্মকার ও একজন অজ্ঞতনামা ব্যক্তি। মাদক বিরোধী এই ধরনের অভিযান আগামীতে চলমান থাকবে বলে জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর