বৃদ্ধা মা ও অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ছেলের গলাকাটা লাশ উদ্ধার

এম এ মালেক,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় মা ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য পুত্রকে জবাই করে হত্যা করেছে দুর্বত্তরা। নিহতরা হলেন- (অব.) সেনা সদস্য তালগাছি বাজারের রট-সিমেন্ট ব্যবসায়ী আলতাফ হোসেন মুকুল (৫৫) এবং তার মা রিজিয়া খাতুন (৯৫)।

বুধবার দিবাগত রাতে উপজেলার দুর্গানগর ইউনিয়নের মহেশপুর গ্রামে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কৌশিক আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ওসি দেওয়ান কৌশিক আহমেদ ও স্থানীয়রা জানান, আলতাফ হোসেন মুকুলের ২ মেয়ে, ১ ছেলে, স্ত্রী ও বৃদ্ধা মাকে নিয়ে সংসার। এর মধ্যে ২ মেয়েকে বিয়ে দিয়েছেন এবং ছেলে ঢাকায় লেখাপড়া করতো।

গত ২ দিন আগে ছেলের কাছে তার স্ত্রী চলে যায়। মুকুল হোসেন ও তার মা বাড়িতে অবস্থান করছিল। বুধবার রাতে মহেশপুর নিজ বাড়িতে থাকা অবস্থানকালে দুর্বত্তরা ঘরে ঢুকে তাদের জবাই করে হত্যার পর পালিয়ে যায়।

বৃহস্পতিবার সকালে স্থানীয়রা বাড়িতে গেলে তাদের লাশ দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। স্থানীয়রা বিষয়টিকে পরিকল্পিত হত্যাকাণ্ড হিসেবে দাবি করছেন। পুলিশ সত্যতা উদঘাটনে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর