আলোকিত সমাজ গড়তে সানি লিওনির মহৎ উদ্দ্যেগ

বিনোদন ডেস্কঃ বলিউডে আসার পর অভিনয়ের পাশাপাশি সমাজকল্যাণমূলক কাজকর্মের সঙ্গেও যুক্ত আছেন সানি লিওন। এবার তিনি ঠিক করেছেন যে, ছোটদের জন্য বিশেষ আর্ট স্কুল খুলবেন। মুম্বাইয়ের নামকরা বাচ্চাদের আর্ট স্কুল ‘ডিআর্ট ফিউশন’-এর একটি নতুন শাখা খুলতে যাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে সানি লিওন বলেন, শারীরিক ও মানসিক বিকাশের পাশাপাশি সৃজনশীলতা ও অবসরকে মেলানোই আমাদের লক্ষ্য। আমরা বাচ্চাদের বইয়ের মধ্যে আবদ্ধ রাখতে চাই না বরং তারা তাদের পারিপাশ্বিক জগৎ পর্যবেক্ষণ করুক তা চাই। আমরা চাই বাচ্চারা আনন্দ করুক।

জানা গেছে, সানি শিশুদের খুব ভালোবাসেন এবং তিন সন্তানের মা। তিনি খুব ভালো করেই জানেন শিশুদের পরিপূর্ণ বিকাশ কতটা গুরুত্বপূর্ণ। তিনি এই স্কুলের পেছনে অনেক শ্রম দিচ্ছেন এবং এর ইন্টেরিয়র, ফিচারের বিষয়ে নিজে সিদ্ধান্ত নিচ্ছেন। এই স্কুলটি সানি ও ড্যানিয়েলের কাছে অনেকটা স্বপ্ন পূরণের মতো।

এদিকে সানি লিওন অভিনীত পরবর্তী সিনেমা কোলা কোলা। হরর-কমেডি ঘরানার সিনেমাটির জন্য বিহারি ভাষা শিখছেন এ অভিনেত্রী। এছাড়া কৃতি স্যানন, দিলজিৎ দুসাঞ্জ, বরুণ শর্মার অর্জুন পাতিয়ালা সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে সানিকে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর