‘ভুলে যাওয়ার লাইগা তোরে ভালোবাসিনি’

বরিশালের বরগুনায় সড়কে প্রকাশ্যে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।ওই ভিডিওতে দেখা যায় বার বার স্বামীকে বাঁচানোর চেষ্টা করছেন স্ত্রী।

এরপর বেশ প্রসংশা কুড়িয়েছেন মৃত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি।এক দিন না গড়াতে বেরিয়ে আসে থলের বিড়াল।এরপর মুদ্রার উল্টোপিট।

মূলত যেই সন্ত্রাসীরা মিন্নির সামনে তার স্বামীকে দিবালোকে কুপিয়ে হত্যা করেছেন তাদের মধ্যে অন্যতম নয়ন বন্ড।আর সেই নয়ন বন্ডের সম্পর্ক ছিল রিফাতের হত্যাকারী নয়ন বন্ডের সঙ্গে। শুধু তাই নয়, মিন্নি এবং নয়ন বন্ডের বিয়ে হয়েছিল বলেও অনেকে বলছে।

সেই বিয়ের পর মিন্নি শরীফের দ্বিতীয় বিয়ে হয় রিফাতের সাথে। বিয়ের পরও নয়ন বন্ডের সাথে সম্পর্ক রেখেছিল মিন্নি শরীফ, যেটা মিন্নির ফেসবুক স্ট্যাটাস এবং ভাইরাল হওয়া বিভিন্ন ছবি থেকে স্পষ্ট বুঝা যাচ্ছে।

সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে যাকে হত্যা করা হয়েছে এবং যারা হত্যা করেছে তারা সবাই বন্ধু। মানে রিফাত, শরীফ, নয়ন বন্ড, মিন্নি এরা সবাই বন্ধু। কেন বন্ধুকে বন্ধু এরকম নির্মমভাবে হত্যা করবে?

মিন্নি ও নয়ন বন্ডের ফেসবুকের কিছু স্কিনশর্ট প্রকাশ পেয়েছে গণমাধ্যমে। যা থেকে আসলে অনেক কিছুই প্রকাশ পায়। এখন আইন শৃঙ্খলা বাহিনী এর গভীরতা নিশ্চয়ই খুঁজে পাবে।

গেল মাসের ৭ তারিখে মিন্নির দেয় একটি পোস্ট

সত্য উদঘটনের সার্থে ‘বার্তাবাজারের’ প্রতিনীধি মিন্নির ফেসবুক পেজে দেয়া বিভিন্ন পোস্ট দেখেন। সেখানে একটা লেখা বেশ গুরুত্ব পায় যে, তার বিয়ের পূর্বে বয় ফ্রেন্ড ছিলো।অন্যদিকে সেই নয়নের সঙ্গে তার বিভিন্ন সময়ের ছবিও ইতিমধ্যে গণমাধ্যমে চাউর হয়েছে।অন্যদিকে সেই চাউর হওয়া ভিডিওতে দেখা যায় মিন্নির প্রতি কোন আক্রশ নেই খুনিদের। বার বার রিফাতের দিকেই ক্ষুদার্থ নেকড়ে বাঘের মতো ছুটে যায় সন্ত্রাসীরা।

নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামে। তার বাবার নাম আবদুল হালিম দুলাল শরিফ। বাবা মায়ের একমাত্র ছেলে রিফাত।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর