প্রকাশ্যে রিফাতকে কুপিয়ে হত্যার নেপথ্যে কী?

শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনে প্রকাশ্য রাস্তায় মো. শাহ নেয়াজ রিফাত শরীফ (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজে এ ঘটনা ঘটে।

এরই মধ্যে রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামে। তার বাবার নাম আ. হালিম দুলাল শরীফ। মা-বাবার একমাত্র সন্তান ছিলেন রিফাত।

ভিডিওতে দেখা যায়, ধারালো দা দিয়ে রিফাতকে একের পর এক কোপ দিতে থাকে দুই যুবক। ওই সময় রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি দুই যুবককে বারবার প্রতিহতের চেষ্টা করে ব্যর্থ হন। ঘটনাটি পুলিশের সিসি ক্যামেরার আওতায় ছিল।

রিফাতের স্বজনরা জানায়, দীর্ঘদিন প্রেমের পরে দুই মাস আগে বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়ানের মো. দুলাল শরীফের ছেলে রিফাত শরীফের সঙ্গে বিয়ে হয় আয়শা সিদ্দিকা মিন্নির। পরে বরগুনা পৌরসভার ধানসিরি এলাকার আবুবকর সিদ্দিক এর ছেলে নয়ন বন্ড মিন্নিকে তার স্ত্রী বলে দাবী করেন। এ নিয়ে বিরোধ শুরু হলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় একাধিকবার। পরে আয়সার ফেইসবুক আইডি হ্যাক করে আয়শার ছবি দিয়ে ফেইসবুকে আপত্তিকর পোষ্ট দেয় নয়ন বন্ড। এ বিষয় নিয়ে রিফাতের সাথে তুমুল ঝগড়া হয় নয়নের। পরে বুধবার সকালে কলেজের সামনে রিফাতকে পেয়ে তাকে নয়ন ও তার প্রতিবেশী রিফাত ফরাজী, রিশান ফরাজী ও রাব্বি আকনসহ কয়েকজন প্রকাশ্যে কুপিয়ে ফেলে রেখে চলে যায়।

এ ব্যাপারে বরগুনা সদর থানার ওসি আবির মোহাম্মাদ হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছেন তারা। ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে থানা পুলিশের সিসি ক্যামেরা রয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুনিদের শনাক্ত করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর