১৫ বছরের সংসার ভেঙে দেওয়ার ঘোষণা আমির-কিরণের

বলিউডের জনপ্রিয় তারকা আমির খান ও কিরণ রাওয়ের সংসারে ভাঙনের সুর বেজে উঠেছে। দ্বিতীয় বিয়ে করা আমির খান ও স্ত্রী কিরণ শনিবার (০৩ জুলাই) এক যৌথ বিবৃতিতে তাদের বিচ্ছেদের খবরটি জানিয়েছেন।

তাদের বিবৃতিতে বলা হয়, এই ১৫ বছরের সুন্দর সফরে আমরা প্রচুর আনন্দ, উচ্ছ্বাস, অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালবাসা এবং শ্রদ্ধার মধ্য দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। এবার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে।

তারা জানান, আলাদা থাকলেও ছেলে আজাদের প্রতি সমস্ত কর্তব্য পালন করবেন আমির এবং কিরণ। ব্যক্তি জীবনের এই সিদ্ধান্তের প্রভাব পেশাগত দিকে পড়বে না বলে দাবি দু’জনের। তারা একসঙ্গে ছবি করবেন।

এর আগে রীনা দত্তকে বিয়ে করেন আমির খান। তার সাথে সম্পর্কের অবনতি হলে রীনার সহকারী কিরণের সাথে লিভ টুগেদার শুরু করেন আমির খান। পরবর্তীতে ২০০৫ সালে বিয়ে করেন তারা। তাদের সংসারে আজাদ নামে এক পুত্র রয়েছে। এছাড়া রীনা-আমিরের সংসারে রয়েছে জুনায়েদ ও ইরা নামের দুই সন্তান।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর