আশাশুনিতে পলাতক পাঁচ আসামি আটক

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা কালে গ্রেফতারী পরোয়ানার ৫ পলাতক আসামিকে আটক করেছে। মঙ্গলবার রাতে উপজেলার বাজার ও তাদের গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। আটককৃতরা হচ্ছে, উপজেলার নাংলা গ্রামের আক্কাস গাইনের ছেলে মোঃ জয়নাল গাইন, দক্ষিন একশরা গ্রামের আফ্ফাজ উদ্দিন সানার ছেলে আবজাল হোসেন, নাংলা গ্রামের ফইজউদ্দিন সরদারের ছেলে গুরাই সরদার, দখি গাজীর ছেলে অহেদ গাজী ও আফাজ সানার ছেলে মাছুম সানা।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে আশাশুনি থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে থানার এএসআই (নিঃ) জাকির হোসেন, এসআই(নি:) হেদায়েত হোসেন ও মোহাম্মদ মামুনুর রহমানসহ সঙ্গীয় পুলিশ ফোর্স এর সহায়তায় আশাশুনি থানার ননজিআর-৩৫/১৮ গ্রেফতারী পরোয়ানার আসামী মোঃ জয়নাল গাইনকে নাংলা বাজার হতে , সিআর-৩৫৮/১৮ গ্রেফতারী পরোয়ানার আসামী আবজাল হোসেনকে দক্ষিন একশরা বাজার হতে , সিআর-৩৫৮/১৮ গ্রেফতারী পরোয়ানার আসামী গুরাই সরদারকে , অহেদ গাজীকে ও মাছুম সানাকে তাদের নিজ বাড়ী হতে গ্রেফতার করে পুলিশ। তিনি আরো জানান, উক্ত আটককৃত আসামিকে বুধবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর