সন্তান ভেবে আরেকজনের লাশ নিয়ে আসে বাড়িতে

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে এক চালক নিহত ও পাঁচ যাত্রী আহত হয়েছেন। বুধবার দুপুরে টাঙ্গাইল-ভূঞাপুর সড়কের উপজেলার ফুলতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত চালক আব্দুর রাজ্জাক (৩৫) গোপালপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের বর্শিলা গ্রামের ভাজন আলীর ছেলে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে দুর্ঘটনায় নিহত চালকের মুখ থেতলে যাওয়ায় মরদেহ শনাক্ত করা কঠিন হয়ে পড়ে। এলাকার মানুষ ভাবেন এটি উপজেলার নারান্দিয়ার বারু মিয়ার ছেলে সিএনজিচালিত অটোরিকশা চালক সাগরের মরদেহ। এ খবর ছড়িয়ে পড়লে সাগরের বাড়িতে শোকের ছায়া নেমে আসে। পরে রাজ্জাকের মরদেহ সাগরের ভেবে বাড়িতে নিয়ে যায় পরিবারের সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করে কালিহাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশাররফ হোসেন বলেন, মরদেহের পরিচয় নিশ্চিত হওয়ার পর নিহত চালক আব্দুর রাজ্জাকের পরিবারের সদস্যরা সাগরের বাড়ি থেকে মরদেহ নিয়ে গেছেন। তবে এ সড়ক দুর্ঘটনায় সাগর নামে কেউ নিহত হননি। মুখ থেতলে যাওয়ায় মরদেহ শনাক্ত করা কঠিন হয়ে পড়েছে বিধায় এমন ভুল বোঝাবুঝি হয়েছে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর