আশাশুনিতে মাদকের অপব্যবহার ও পাচার বিরোধী র‌্যালী ও সভা

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনিতে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা প্রশাসনের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

সকাল ১০ টায় কর্মসূচির অংশ হিসাবে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক ও বাজার এলাকা প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) পাপিয়া আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম কুমার চক্রবর্তী, পুলিশ পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ হান্নান। অনুষ্ঠানে উপজেলা শিক্ষা অফিসার মোসাঃ শামসুন্নাহার, একাডেমীক সুপার ভাইজার হাসানুজ্জামান, সমাজ সেবক আলহাজ্ব আক্রামুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন। সবশেষে মাদক দ্রব্যের ক্ষতিকর দিক ও ভয়াবহ পরিণতিসহ বিভিন্ন দিক নিয়ে একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর