অটোরিক্সা কেড়ে নিলো ছোট্ট শিশুর প্রাণ!

আতিকুর রহমান কাযিন, কিশোরগঞ্জঃ কিশোরগঞ্জের ভৈরব উপজেলার গজারিয়ায় ইউনিয়নের অটো রিক্সার চাপায় বাহারান প্রবাসী আরশ মিয়ার ছেলে শুভ রাজ (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) ওই এলাকার মানিকদী পুরানগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ মৃতের মরদেহ উদ্ধার করে আজ বুধবার দুপুরে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে । এ ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে চালক ফয়সাল কে আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ঘটনায় মৃতের স্বজনরা চালকের চাচা গ্রাম পুলিশ সদস্য (দফাদার) বাড়িতে হামলা চালিয়ে বাড়ি-ঘর ভাংচুর ও দফাদার কাজে ব্যবহৃত সাইকেল, টিভি লোট করার অভিযোগ ঊঠেছে।

এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৫ জুন) সকাল ১০ টার দিকে গজারিয়া ইউনিয়নের মানিকদী পুরান গাঁও এলাকার আরশ মিয়ার শিশু পুত্র বাড়ির সামনে খেলা করছিল। এ সময় একই এলাকার মুর্শিদ মিয়ার পুত্র অটোরিক্সা চালক ফয়সাল অন্য একটি রিক্সাকে ওভার টেকিং করে যাওয়ার পথে শুভ রাজকে চাপা দিলে সে গুরুতর আহত হয়।

পরে স্থানীয় লোকজন ও স্বজনরা তাকে আহত অবস্থায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে তাকে বাজিতপুর ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায়।

এদিকে দুর্ঘটনার পর গাড়িটির চালক গাড়ী রেখে পালিয়ে যায়। দফাদার মারফত আলীর সহযোগিতায় গাড়িটি থানায় নিয়ে আসে পুলিশ।

এ বিষয়ে ভৈরব থানার উপ-পরিদর্শক জালাল বিন আমির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মৃতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে । এছাড়া গ্রাম পুলিশ সদস্য মারফত আলীর (দফাদারের) বাড়িতে হামলার ঘটনা তিনি শুনেছেন বলেও জানান।

এ বিষয়ে মৃত শিশুর চাচা আসাদ মিয়া গ্রাম পুলিশ সদস্য মারফত আলীর বাড়িতে হামলা ও লোট পাটের অভিযোগ অস্বীকার করেছেন। পুলিশ জানান ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর