আজ শুক্রবার সন্ধ্যা ৬:৪১, ১৮ই আগস্ট, ২০১৭ ইং, ৩রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৫শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

ছবি বলে দিবে আপনার জীবন বৃত্তান্ত!

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : আগস্ট ১১, ২০১৭ , ৯:২৫ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : জীবনযাত্রা
পোস্টটি শেয়ার করুন

আপনি এই ছবিটি দেখার পর সর্ব প্রথম কাকে সাহায্য করবেন বলে ভেবেছেন? আপনার ভাবনা বলে দিবে আপনি আসলে কি ধরণের মানুষ? আপনার ব্যক্তিত্ব বলে দিবে এই একটি প্রশ্নের উত্তর। প্রথমে উত্তর দিন, এরপরে আপনার উত্তরের স্বপক্ষে যুক্তি মিলিয়ে দেখুন।

#১
আপনি যদি ১ নং ব্যক্তিটিকে প্রথমে সাহায্য করবেন বলে মনে করেন তাহলে বুঝতে হবে, আপনার মাঝে মনুষ্যত্বের পরিমান অনেক বেশি। ছোটকাল থেকে আপনি বড়দের প্রতি শ্রদ্ধাশীল। আপনি ঐতিহ্যের প্রতিও শ্রদ্ধাশীল। আপনার জীবনে অনেক ধরণের সমস্যাই আসে, কিন্তু আপনি প্রথমেই কোন সিদ্ধান্তে না পৌঁছে, আগে বিষয়টা নিয়ে ভাল করে ভাবেন। আপনি পৃথিবীর মানুষের ভুলভাল বিচার একদম পছন্দ করেন না। আপনি প্রায়ই বোরিং কাজ করে থাকেন, যা অন্য কেউ করতে চায় না।

#২
২ নং ব্যক্তিকে নির্বাচন করা মানে, আপনি অনেক সেনসিটিভ। আপনি একাধিকবার মনে কষ্ট পেয়েছেন। আপনার বন্ধুরা আপনাকে অনেক বেশি ভালবাসেন। তারা সকলে মনে করেন, আপনি সবসময় তাদের সকল কাজে সাহায্য করবেন।

#৩
এই ব্যক্তিকে নির্বাচনের মাধ্যমে জানা যায়, আপনার জীবন পার্টি এবং ভাল সময়ে ভরপুর। আপনি চুপচাপ সময় অতিবাহিত করতে পছন্দ করেন না। আর কেউ কিছু চাইলে, আপনি শুধু ততটুকু করার চেষ্টা করেন। আপনি নেতৃত্ব দিতে পছন্দ করেন, আর আপনার ব্যক্তিত্ব অনেক শক্তিশালী বিধায় আপনার দিকে অনেকে চুম্বকীয় আকর্ষণে ছুটে যায়।

#৪
আপনি জীবনকে সহজ-সরলভাবে চিন্তা করেন। আপনি জীবনের সুন্দর সব রঙ সংগ্রহ করতে ব্যস্ত, তাই পৃথিবীর আর কোন সমস্যা নিয়ে মাথা ঘামান না। আপনি খুব দ্রুত মানুষের সাথে মিশে যান, আবার খুব দ্রুত তাদের ভুলে যান। তবে আপনি চার দেয়ালের মাঝে পড়ে থাকতে পছদ করেন না।-সূত্রঃ ব্রাইট সাইট ডট মি।