গোবিন্দগঞ্জে অগ্নিকান্ড : ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

রবিউল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে মঙ্গলবার রাতে ভয়াবহ অগ্নিকান্ডে বসত বাড়ী, গরু, ধান, চাল সহ বাড়ির আসবাব পত্র ভষ্মিভূত হয়েছে। এঘটনায় প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানাগেছে। স্থানীয়রা জানান, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার তালুককানুপুর উত্তরপাড়া গ্রামের আজগর আলীর পুত্র শাহ আলমের বসত বাড়ীতে আকস্মিক অগ্নিকান্ডের সূত্রপাত হয়।

গ্রামের লোকজন তাৎক্ষনিকভাবে আগুন নেভানোর চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। অগ্নিকান্ডে ২টি ঘর, মূল্যবান আসবাবপত্র, ৪টি গরু এবং ঘরে রক্ষিত ধান, চাল পুড়ে ভষ্মিভূত হয়। এতে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়। গোবিন্দগঞ্জ ফায়ারসার্ভিস স্টেশনের ইনচার্জ রতন চন্দ্র শর্মা বিষয়টি নিশ্চিত করে জানান, ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছার পূর্বেই ২টি ঘর, আসবাবপত্র এবং ৪টি গরু সহ ধান, চাল পুড়ে যায়। এরপর ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন। বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর