গোবিন্ধগঞ্জে দুই দিনব্যাপী শিশু মেলা শুরু

রবিউল ইসলাম ,গাইবান্ধা প্রতিনিধিঃ শিশুস্বাস্থ্য সুরক্ষা ও নারীর জীবনমান উন্নয়নে সচেতনতা বাড়াতে গাইবান্ধার গোবিন্দগঞ্জে শুরু হয়েছে দুই দিনব্যাপী শিশু মেলা। এই উপলক্ষে বুধবার (২৬ জুন) সকাল ১১টায় উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ মেলা চত্বর গিয়ে শেষ হয়।

ঢাকা থেকে মোবাইল ফোনে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন, প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী।

এই উপলক্ষে মেলা চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান সরকার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজির হোসেন, জেলা তথ্য কর্মকর্তা তৌফিকুল আলম, ওসি একেএম মেহেদী হাসান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা এনামুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মামুনুর রশিদ, উপজেলা নির্বাচন কর্মকর্তা বজেন্দ্র নাথ, মহিলা বিষয়ক কর্মকর্তা জীবুন নেসা প্রমুখ।

মেলায় সরকারি প্রায় ১০টি স্টল স্থান পেয়েছে। এসব স্টলে শিশু ও নারীবান্ধব বিভিন্ন উপকরণ রয়েছে। তাছাড়া প্রতিবন্ধী সহায়তা ও সাহায্য কেন্দ্রের একটি স্টলে অটিজম শিশুদের স্বাভাবিক বিকাশে বিভিন্ন সামগ্রীর উপস্থাপনা ছিল উল্লেখ করার মতো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর