নওগাঁয় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন

ফারমান আলী,নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন উপলক্ষে বর্নাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৯টায় নওগাঁ জেলা প্রশাসক ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজনে নওগাঁ জেলা স্কুল চত্বর থেকে একটি বিশাল বর্নাঢ্য র‌্যালীটি বের করা হয়। নওগাঁর জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ বর্নাঢ্য র‌্যালীটিতে নেতৃত্ব দেন।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী, জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রেনর কর্মকর্তা ও কর্মচারী সমন্বয়ে বিশাল র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কে ডি সরকারী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এসে শেষ হয়। পরে সেখানে এক আলোচনাসভার আয়োজন করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ।

উক্ত অনুষ্টানে অন্যন্যের মধ্যে নওগাঁ জেলা পুলিশ সুপার ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রশিদুল হক, নওগাঁ সদর উপজেল নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন,নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহকারী পরিচালক এ,কে,এম,দিদারুল আলম, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী, জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রেনর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর