পরিমনির মামলায় জামিন পেলেন নাসির-অমি

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সাভার থানায় দায়ের করা মামলায় প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির জামিন দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৯ জুন) দুপুরে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমিদার আদালত শুনানি শেষে এই আদেশ দেন।

এদিন রিমান্ড শেষে আসামিদের ঢাকার মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কামাল হোসেন মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে তাদের তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন।

অন্যদিকে আসামিদের আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি শেষে পাঁচ হাজার টাকা মুচলেকায় আগামী ধার্য তারিখ ৮ জুলাই পর্যন্ত জামিন দেন আদালত।

প্রসঙ্গত, গত ১৪ জুন ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টা অভিযোগে সাভার থানায় একটি মামলা দায়ের করেন পরীমনি। মামলার আসামি করা হয় বোট ক্লাবের নির্বাহী সদস্য নাসির উদ্দিন মাহমুদ ও সদস্য তুহিন সিদ্দিকী অমিসহ অজ্ঞাত ৪ জনকে। ওইদিনই আসামিদেরকে ৩ নারীসহ গ্রেফতার করে ডিবি পুলিশ।

এরপর গত ২৩ জুন নাসির ও অমিকে আদালতে হাজির করা হয়। আসামিপক্ষের আইনজীবী তাদের রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী জামিনের বিরোধিতা করেন। এরপর শুনানি শেষে তাদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর