মুরাদনগরে পাচার বিরোধী দিবস পালিত

মো. নাজিম উদ্দিন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগরে র‌্যালি আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে পালিত হয়েছে আর্ন্তজাতিক মাদক দ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী দিবস ২০১৯।

কুমিল্লা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয় ও মুরাদনগর উপজেলা প্রশাসনের আয়োজনে এই দিবসটি পালন করা হয়। বুধবার বেলা ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে একটি র‌্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কবি নজরুল মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল আলম তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহাম্মদের স ালনায় সভায় বক্তব্য রাখেন সাংবাদিক ও প্রভাষক ড. মনিরুজ্জামান, আজিজুর রহমান রনি, মুরাদনগর থানার এসআই রিপন কুমার দাস, বাঙ্গরাবাজার থানার এসআই আমিনুল ইসলাম। অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মুমিনুল হক, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, প্রধান শিক্ষক তাহেরা আক্তার খানম, সহকারী শিক্ষক আফরোজা আক্তার প্রমুখ। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা মাদকের কুফল ও এর প্রতিকার বিষয়ে আলোচনা করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর