জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডাকা হয়েছে পরীমনিকে

ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার ঘটনায় মামলা করা হয়। এরপরে দিন যাওয়ার সঙ্গে সঙ্গে তার কথার সঙ্গে কোন মিল খুঁজে পায়নি সংশ্লিষ্টরা। মামলার প্রয়োজনে ঢাকার সাভার মডেল থানায় গেছেন চিত্রনায়িকা পরীমনি।

রোববার(২৭ জুন) দুপুরে সাদা প্রাইভেটকারে থানায় যান পরীমনি। এরপর তিনি ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফির কক্ষে যান।

পুলিশ সূত্রে জানা গেছে, মামলার প্রয়োজনে পরীমনিকে সাভার মডেল থানায় আসতে হয়েছে। পরীমনি আসার পর থেকে থানায় জনসাধারণ কিংবা সাংবাদিকদের ভেতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। থানার প্রধান ফটক আটকে দেওয়া হয়েছে।

সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, চিত্রনায়িকা পরীমনি সাভার থানায় এসেছেন। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

ঢাকা বোট ক্লাবে গত ২৩ জুন মামলার আসামি নাসির ইউ আহমেদ ও তুহিন সিদ্দিকী অমিকে ৫ দিনের রিমান্ডে থানায় আনা হয়।

উল্লেখ্য, গত ৯ জুন রাতে ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয় বলে অভিযোগ করেন পরীমনি। ১৩ জুন নাসির ও অমি ছাড়াও অজ্ঞাতনামা আরো চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন তিনি।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর