স্বামীকে রেখে পালালো নববধূ

ধুমধাম করেই বিয়ে হয়েছিলো তাদের। স্বামী-স্ত্রীর ভালোই মিলে ছিলো। কিন্তু বিয়ের ২৩ দিন পর হঠাৎ করেই উধাও স্ত্রী। অনেক দিন ধরে খোঁজাখুঁজির পর অবশেষে পাওয়া গেলো তাকে। স্বামীকে ছেড়ে ওই নারী কোথায় গেছে জানেন? সে তার সমকামী বান্ধবীর সঙ্গে থাকতে শুরু করেছে। সম্প্রতি এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানা রাজ্যে।

উত্তর প্রদেশের শাহজাহানপুরের এক বাসিন্দা পুলিশে অভিযোগ করেন, তার স্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। গত সোমবার পুলিশ ওই লোকের স্ত্রীকে হরিয়ানার মানেসর থেকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার করা হয়েছে তার সমকামী সঙ্গীকেও। পুলিশি জেরায় তারা জানিয়েছে, দু’জনেই প্রাপ্তবয়স্ক। পছন্দমত সঙ্গী বেছে নেয়ার অধিকার তাদের রয়েছে।

ওই ব্যক্তির স্ত্রী আরো জানান, অনেকদিন ধরেই তার এই সম্পর্ক চলছে। তার বাবা-মা তাকে জোর করে বিয়ে দিয়েছে। এসব শোনার পর পুলিশ তাদের ছেড়ে দিয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, গত ১ জুন স্বামীর ঘর ছেড়ে নারী সঙ্গীর কাছে চলে আসে সে। ওই দুই নারীর প্রেম চলছে গত চার বছর ধরে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর