শিশুকে শ্বাসরোধে হত্যা,আটক-৩

খালেকুজ্জামান পান্নু,পাবনা: পাবনার সাঁথিয়া করমজা গ্রামের রবিউল ইসলাম নামে সাড়ে ৩ বছরের এক শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে চাচীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার করমজা গ্রামে। নিহত রবিউল করমজা মল্লিকপাড়া গ্রামের শামীমের ছেলে। এ ঘটনায় মঙ্গলবার রাতেই অভিযুক্ত রবিউলের চাচী কণা খাতুন ও বুধবার সকালে শাহীনের দুই মেয়েসহ ৩ জনকে আটক করেছে সাঁথিয়া থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলা করজা গ্রামের শামীমের সাড়ে ৩ বছরের ছেলে রবিউলকে মঙ্গলবার সকাল থেকেই রবিউলকে খুজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খুজাখুজি করে সন্ধান না পেয়ে এলাকায় মাইকিং করেন। পরে খুজাখুজিতে যোগ দেন শামীমের ছোট ভাই বউ ও হত্যাকান্ডে অভিযুক্ত কণা খাতুনও। খুজাখুজির এ পর্যায়ে কণা অসুস্থ হলে সে পার্শ¦বর্তী বেড়া হাসপাতালে ভর্তি হয়। এতে রবিউলের পরিবারের সন্দেহ হয়। পরে ওই দিনই সন্ধ্যার দিকে শামীমের ছোট ভাই শাহীনের টয়লেটের ট্রাংকির মধ্যে গলায় ওড়না পেচানো অবস্থায় রবিউলের লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে এবং হত্যাকান্ডে অভিযুক্ত কণা খাতুনকে আটক করে।

পাবনা অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল ) শেখ জিল্লুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান ্ খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং তাৎক্ষণিক অভিযুক্ত কণা খাতুনকে হাসপাতাল থেকে আটক করি। তিনি বলেন শামীম ও শাহীন দুজন সৎভাই ,কিছুদিন আগে নিহত রবিউলের বাবা শামীমের সাথে ছোটভাই শাহীনের বউয়ের পারিবারিক দ্বন্দ হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকান্ড সংগঠিত হয়েছে। লাশ উদ্ধার করে পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে।
সাঁথিয়া থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, এ ব্যপারে গতকাল বুধবার সকালে রবিউলের বাবা শামীম বাদী হয়ে ছোট ভাই শাহীন,স্ত্রী কণা খাতুনসহ ৪জনকে আসামী করে সাঁথিয়া থানায় মামলা দায়ের হয়েছে। ইতিমধ্যে আমরা ৩জনকে আটক করেছি। শাহীনকে আটকের চেষ্টা চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর