আজ রবিবার সকাল ৬:১৫, ২০শে আগস্ট, ২০১৭ ইং, ৫ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৭শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

সাংবাদিক আবুল কালাম আজাদকে আহবায়ক করে, বিএমএসএফ এর ঢাকা জেলা কমিটি ঘোষণা

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : আগস্ট ১০, ২০১৭ , ১:২১ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : গণমাধ্যম
পোস্টটি শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি: গতকাল ০৯/০৮/২০১৭ইং বুধবার বিকাল ০৪ঘটিকায়, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ঢাকা জেলা আহবায়ক কমিটি ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী কমিটি। ঢাকার পুরানা পল্টনস্থ ইব্রাহীম ম্যানশনে অবস্থিত, সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে এক অনারম্বর অনুষ্ঠানে বিভিন্ন সংবাদ সংস্থায় কর্মরত সাংবাদিক ও সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে, সাংবাদিক আবুল কালাম আজাদকে আহবায়ক করে ৭১ সদস্য বিশিষ্ট উক্ত কমিটি ঘোষণা করেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি- শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক- আহমেদ আবু জাফর।

 

কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন ১) সাংবাদিক শাম্মী আকতার সাথী ২) হেমায়েত হোসেন লাভলু ৩) নাজমা সুলতানা নীলা ৪) জাহিদুর রহমান ৫) আফরোজা আকতার ৬) জালাল আহমেদ জুয়েল ৭) এডভোকেট আবু জাফর সিকদার ৮) শাজাহান চোধুরী ৯) ফাতেমা আক্তার রানী। এছাড়াও প্রবীণ সাংবাদিক কলিম জাইদীকে উক্ত কমিটির উপদেষ্টার দায়িত্ব দেয়া হয়। অনুষ্ঠানে বক্তারা বলেন, নতুন এ কমিটি, তাদের সাংগঠনিক ততপরতার মাধ্যমে, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ঢাকা জেলা কমিটিকে আরও গতিশীল ও কার্যকর করে তুলবে। বক্তারা আরও বলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম একটি অরাজনৈতিক সাংবাদিক বান্ধব সংগঠন, যে সংগঠন সর্বদা নির্যাতিত সাংবাদিকদের পাশে থেকে অন্যায়ের বিরুদ্ধে লড়াই করেছে।

 

বক্তব্যে ঢাকা জেলা কমিটির আহবায়ক-আবুল কালাম আজাদ বলেন, সংগঠনের সকল সদস্যদেরকে সাথে নিয়ে একটি অহিংস, কার্যকর ও সাংবাদিক বান্ধব পুর্নাঙ্গ কমিটি উপহার দেয়ার চেস্টা করব। তিনি দেশবাসীসহ সকল সাংবাদিকদের দোয়া চেয়েছেন।