সারা গায়ে পাতা জড়িয়ে আফ্রিকান গান গাইলেন হিরো আলম (ভিডিও)

সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক নতুন রূপে হাজির হন আশরাফুল আলম ওরফে হিরো আলম। কখনো নায়ক, কখনো গায়ক, কখনো বা আলাদীনের দৈত্য হয়ে। আলোচনা-সমালোচনা তোয়াক্কা না করে একের পর এক নতুন গান নিয়ে আসছেন হিরো আলম। নিজেকে নতুন করে হাজির করতে মরিয়া তিনি। এবার নতুন একটি গানে তাকে দেখা গেল ভিন্ন এক চরিত্রে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সম্প্রতি হিরো আলমের নতুন একটি গান ভাইরাল হয়েছে। আর এই গানে তাকে সম্পূর্ণ ভিন্ন এক রূপে দেখা গেছে তাকে। একটি আফ্রিকান গানে কন্ঠ দিয়েছেন হিরো আলম।

গানটির মিউজিক ভিডিওতে দেখা গেছে, সারা গায়ে পাতা জড়িয়ে নৃত্যে মেতে উঠেছেন হিরো আলম ও তার সহ-শিল্পীরা। গানটির অধিকাংশ কথা বুঝা না গেলেও, গানটিতে নিজের নাম ভালোভাবেই ফুটিয়ে তুলেছেন তিনি। তবে কেন তার এই বেশ, তা এখনো জানা যায়নি।

এখন পর্যন্ত হিরো আলম বেশ কয়েকটি গান গেয়েছেন। এরমধ্যে কয়েকটি বাংলা গানের পাশাপাশি কিছুদিন পূর্বে একটি আরবী ভাষার গানে তাকে কন্ঠ দিতে দেখা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা ও ট্রলের মুখোমুখি হয় সেই গান।

উল্লেখ্য, গত বছর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন গান আর মিউজিক ভিডিও নিয়ে হাজির হন আলম। আর এসব গান দিয়ে দিনের পর দিন ভাইরাল হয়েই যাচ্ছেন হিরো আলম।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর