সময়ের স্রোতে থেমে নেই বয়স, স্বামী ছাড়াই চলছে তাদের জীবন

তারকাদের বিয়ে নিয়ে ভক্তদের কৌতূহল আকাশছোঁয়া। নিজেদের প্রিয় অভিনেত্রীরা কি করছেন, কোথায় যাচ্ছেন বা তা কোন কাজ করছেন এসব তথ্য সবার কাছে থাকলেও তাদের বিয়ের খবর অনেক সময় সাধারণের অধরাই থাকে। তাদের বিয়ের খবর অনেক সময় সাধারণের অধরাই থাকে। ঢাকাই চলচ্চিত্রে এমন বেশ কয়েকজন তারকা রয়েছেন যারা জনপ্রিয়তায় এগিয়ে থাকলেও, জীবনসঙ্গী বেছে নেওয়ার ক্ষেত্রে পিছিয়ে পড়েছেন।

জয়া আহসান-
২ বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ওপার বাংলার বিভিন্ন সংবাদমাধ্যমে বিভিন্ন সময় তার বিয়ে ও প্রেমের গুঞ্জন শোনা গেলেও সেগুলোর কোন সত্যতা পাওয়া যায়নি। ব্যক্তিগত জীবনে জয়া ছিলেন মডেল ও অভিনেতা ফয়সাল আহসানের স্ত্রী। ২০১১ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর থেকে একাকী জীবন কাটাচ্ছেন নন্দিত এই অভিনেত্রী।

পপি-
জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। অনেক আগেই বিয়ের ঘোষণা দিলেও এখন পর্যন্ত বিয়ে করেননি। ১৯৭৯ সালের ১০ সেপ্টেম্বর খুলনায় জন্ম নেওয়া এই নায়িকার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কুলি’। যদিও ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। পপি শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ৩ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। অভিনয় জীবনে সফল হলেও এখনও দাম্পত্য জীবন শুরু করতে পারেননি তিনি। এ প্রশ্নে বরাবরই বলে এসেছেন- মনের মতো পাত্র পেলেই বিয়ে করবেন তিনি।

সিমলা-
‘ম্যাডাম ফুলি’খ্যাত চিত্রনায়িকা সামসুন নাহার সিমলা। ডিভোর্সের পর এখনও একাকী জীবন কাটাচ্ছেন। যদিও একাধিকবার বিয়ের ঘোষণা দিয়েছেন এই নায়িকা। কিন্তু সুখবর আর পাওয়া যায়নি। ১৯৯৯ সালে মুক্তি পায় তার প্রথম সিনেমা ‘ম্যাডাম ফুলি’। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন এই নায়িকা। পেয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

শাহনূর-
২০ বছর আগে ‘জিদ্দি সন্তান’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আগমন ঘটে শাহনূরের। এর আগে ১৯৯৫ সালে তিনি টেলিভিশন ফটোসুন্দরী নির্বাচিত হয়েছিলেন। শাহনূরের জন্ম ১৯৮০ সালের ১০ ফেব্রুয়ারি; যশোরে। তার সমসাময়িক অনেকেই বিয়ে করে সংসারি হয়েছেন কিন্তু তার এখনো বিয়ের সানাই বাজেনি।

তারকা কেয়া-
মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ সিনেমার চলচ্চিত্রে পা রাখেন সাবরিনা সুলতানা কেয়া। ২০০১ সালের এটি অন্যতম ব্যবসাসফল সিনেমা। প্রথম সিনেমাতেই দর্শকদের তাক লাগিয়ে দেন এই অভিনেত্রী। এ পর্যন্ত প্রায় ৩০টি সিনেমায় অভিনয় করেছেন। বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করেও প্রশংসিত হয়েছেন। আলোড়ন সৃষ্টিকারী এ চিত্রনায়িকার এখনো বিয়ে হয়নি।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর