আশুগঞ্জের গৃহবধূর মৃত্যু, লাশ রেখে পালিয়েছে স্বামী

ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ উপজেলার রুবিনা আক্তার (৩৫) নামের এক গৃহবধূ কেরি পোকা মারার ট্যাবলেট খেয়ে মৃত্যুর পর হাসপাতালে লাশ রেখে পালিয়েছে ঘাতক স্বামী। এ ঘটনার পর নিহতের আত্নীয় স্বজনরা দাবি করেন, রুবিনাকে তার স্বামী মুর্শিদ মিয়া হত্যা করেছেন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা আড়াইসিধায় এই ঘটনা ঘটে।

মা হেলেনা বলেন, ছেলেমেয়েকে প্রাইভেট পড়া নিয়ে আজকে সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। তার নাতি মাইনুদ্দিন দুপুরে খোলাপাড়া নানুবাড়িতে গিয়ে রুবিনাকে মারধোর করছেন বলে জানান। তারপর তারা ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে যাওয়ার পর দেখে তার মেয়ে রুবিনা মারা গেছে। পরে রুবিনা মারা যাওয়ার পর হাসপাতালে রেখে মুর্শিদসহ পরিবারের সবাই পালিয়ে যায়।

তিনি আরও বলেন, ১০ বছর পর মুর্শিদ দেশে আসেন। এসেই ছোটখাটো বিষয় নিয়ে রুবিনাকে অত্যাচার করতেন। মৃত্যুর পর এখন পর্যন্ত কেউ তাদের খোঁজ নেয়নি।। মুর্শিদের ব্যাপারে এত কিছু জেনেও মেয়েকে সংসার করিয়েছেন। তিনি মেয়ে হত্যার বিচার দাবি করেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে বলেন, হাসপাতাল সূত্রে জানতে পারি এক গৃহবধূর লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেছে তার স্বামী। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়। ঘটনার তদন্তে কাজ চলছে। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না৷

সন্তোষ চন্দ্র সূত্রধর/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর