‘আমাদের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করা হয়েছে বিএনপির আমলে’

বিএনপি ও জামায়াত সরকারের আমলে আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মী হত্যার শিকার হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। এসময় শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে বলেও তিনি জানান।

বৃহস্পতিবার (২৪ জুন) বিকালে কুমিল্লার মুরাদনগর উপজেলার নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব মন্তব্য করেন।

হানিফ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ দেশে এখন সাংগঠনিকভাবে অনেক শক্তিশালী। বিশ্বে বাংলাদেশকে বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার নামেই চিনে। আমাদের নেত্রী বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি থেকে আলোকিত বাংলাদেশে রূপান্তর করেছেন।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী সম্পর্কে তিনি বলেন, কেউ বিদ্রোহী প্রার্থী হলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে। দল ভারি করার জন্য জামায়াতের কোনো প্রেতাত্মাকে দলে স্থান দেয়া যাবে না। বঙ্গবন্ধুর খুনিদের কোনো স্বজনদেরও দলের ভেতরে স্থান দেয়া যাবে না।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমীনের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া, কুমিল্লা-৩ আসনের সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ, কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আ্যরমা দত্ত।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর