কাল থেকে কালিহাতী পৌরসভায় ৭ দিনের কঠোর বিধিনিষেধ জারি

করোনাভাইরাস সংক্রমণ রোধে শুক্রবার (২৫ জুন) থেকে ৭ দিনের জন্য কালিহাতী পৌরসভায় কঠোর বিধি-নিষেধের সিদ্ধান্ত নেয়া হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন) রাত ৮ টায় টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত বিভাগীয় কমিশনারের সাথে ভিডিও কনফারেন্স শেষে এ সিদ্ধান্ত নেয়া হয়।

এ সময় টাঙ্গাইলের জেলা প্রশাসক আতাউল গনি, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সিভিল সার্জন ডাঃ আবুল ফজল মোঃ সাহাবুদ্দিন খান, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল পৌর মেয়র এস.এম সিরাজুল হক আলমগীর ও টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাফর আহমেদসহ জেলা করোনা প্রতিরোধ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২২ জুন থেকে ২৮ জুন পর্যন্ত টাঙ্গাইল পৌরসভা ও এলেঙ্গা পৌরসভায় জেলা প্রশাসনের পক্ষ থেকে কঠোর বিধি-নিষেধ চলমান রয়েছে।

হাসান সিকদার/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর