নৌকার নির্বাচন না করায় বৃদ্ধকে কান ধরিয়ে উঠবস, বাড়িঘরে লুটপাট!

বরগুনার আমতলীতে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ না করায় এক বৃদ্ধকে কান ধরিয়ে উঠবস করানোর অভিযোগ উঠেছে। একইসাথে তার ঘরে থাকা নগদ টাকা ও অলংকার লুটপাট করার অভিযোগও করা হয়েছে। ঘটনার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হলে জনমনে সঞ্চার হয়েছে ক্ষোভের।

এ ঘটনায় উপজেলার চাওড়া ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের পাতাকাটা এলাকার বাসিন্দা কুদ্দুস হাওলাদার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাতাকাটা গ্রামে ঘটনাটি ঘটে।

এ বিষয়ে কুদ্দুস হাওলাদার জানান, গত ২১ জুন হয়ে যাওয়া নির্বাচনে আমি চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট মহসিন হাওলাদারকে সমর্থন দেই। কিন্তু মোটরসাইকেল মার্কা নিয়ে তিনি পরাজিত হন। আর জিতে যাননৌকার মো. আখতারুজ্জামান খান বাদল।

নির্বাচনেজিতে আখতারুজ্জামান খানের কর্মীরা আমার প্রতিবেশি কাইউম হাওলাদারের ছেলে রাশেদুল, আমজাদ হাওলাদারের ছেলে মনিরুল, সোহেলের ছেলে মিরাজ এবং নাসিরের ছেলে ইলিয়াসসহ অন্তত ২৫ থেকে ৩০ জন লোক আমাকে ঘর থেকে টেনে-হিঁচড়ে বাইরে নিয়ে যায়।

তখন তারা আমার ভাইয়ের স্ত্রী, পুত্রবধু ও নাতি নাতনিদের সামনে আমাকে কান ধরিয়ে উঠবস করায়। এসময় আমার পুত্রবধু রুমানা ও ভাইয়ের স্ত্রী ফিরোজা বাঁধা দিতে গেলে তাদেরকেও মারধর করা হয়। পরে ঘরে প্রবেশ করে আমার শোকেস ও আলমারি ভেঙে ১৮ হাজার টাকাসহ নাতনির বিয়ের জন্য সংরক্ষণ করে রাখা লাখ টাকারও বেশি স্বর্ণালঙ্কার নিয়ে যায়।

তবে এসব অভিযোগ অস্বীকার করে, চাওড়া ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান আখতারুজ্জামান খান বাদল বলেন, আমি ও আমার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে, তা সম্পূর্ণ ভুয়া ও ভিত্তিহীন। আমার কর্মীরা কোনো অন্যায় ও অপকর্মের সঙ্গে জড়িত নয়। নির্বাচনে হেরে গিয়ে অ্যাডভোকেট মহসিন হাওলাদার আমার কর্মী ও সমর্থকদের ফাঁসানোর চেষ্টা করছেন।

এ বিষয়ে আমতলী থানার ওসি শাহ আলম হাওলাদার বলেন, এ ঘটনায় এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই ইউনিয়নে পুলিশ মোতায়েন রাখা রয়েছে।

বার্তা বাজার/এসজে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর