লকডাউন বাস্তবায়নে সিরাজদিখানে ভ্রাম্যমাণ আদালত

করোনা সংক্রমন রোধে সিরাজদিখানের বিভিন্ন পয়েন্টে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে সিরাজদিখান উপজেলা প্রশাসন। অভিযানে সংক্রমণরোধে মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি মেনে চলা এবং সচেতনতা বাড়াতে লোকজনকে সচেতন করার পাশাপাশি জরিমানা আদায় করা হয়।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ইছাপুরা বাজার এবং নিমতলা বেতকা সড়কের ইছাপুরা বাসস্ট্যান্ড মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহমেদ সাব্বির সাজ্জাদ নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

এ সময় মোটর সাইকেলের রেজিষ্ট্রিশন এবং ড্রাইভিং লাইস্যান্স না থাকায় সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৪ ধারায় ২ ব্যক্তিকে ২ হাজার করে ৪ হাজার টাকা জরিমানা এবং মাস্ক না পড়ায় ৬ ব্যক্তিকে ২১০০ টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহমেদ সাব্বির সাজ্জাদ বলেন, করোনাভাইরাস রোধে নতুন করে মুন্সীগঞ্জ জেলা লকডাউন ঘোষনা করেছে সরকার সে নির্দেশিত লকডাউন বাস্তবায়নের লক্ষে আদালত পরিচালিত হয়েছে এ অভিযান অব্যাহত থাকবে।

মোঃ মিজানুর রহমা/বার্তা বাজার/টি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর