বিএনপি নেতাদের কথাবার্তা সার্কাসের ক্লাউনদের মতো: কাদের

বিএনপি নেতাদের কথাবার্তা সার্কাসের ক্লাউনদের মতো বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৪ জুন) ওবায়দুল কাদের তার সকালে সরকারি বাসভবনে বিফ্রিংকালে এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি নেতাদের কথাবার্তা শুনে মনে হয় যেন সার্কাসের ক্লাউনরা বক্তব্য রাখছে। তাদের এই নেতিবাচক ধারা ও সার্কাসের ক্লাউনের ভূমিকা পালন থেকে কবে ফিরে আসবে, তা জানতে চাই?

বিএনপি আন্দোলনের নামে আগুন-সন্ত্রাস ও জনগণের সম্পদ ধ্বংসের রাজনীতি পরিত্যাগ করার পরামর্শ দেন ওবায়দুল কাদের। তাহলেই বিনিয়োগকারীরা আরো উৎসাহী ও আস্থাশীল হবে বলে জানান তিনি।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি কেবল ততটুকুই বলে যতটুকু টেমস নদীর ওপার থেকে তাদের কাছে ফরমায়েশ আকারে ভেসে আসে। রাজনীতিতে প্রতিপক্ষ থাকবে। তাই বলে সাদাকে সাদা বলা যাবে না ঠিক তা নয়।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ রাজনীতির মাঠে বিএনপিকে প্রতিদ্বন্দ্বী মনে করে কিন্তু বিএনপি আওয়ামী লীগকে শত্রুজ্ঞান করে। দেশের রাজনীতিতে ওয়ার্কিং আন্ডারস্ট্যান্ডিং বিএনপিই নষ্ট করেছে।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর