আন্দোলনের নামে জনগণের সম্পদ ধ্বংসের রাজনীতি পরিত্যাগ করুন: কাদের

আন্দোলনের নামে আগুন-সন্ত্রাস আর জনগণের সম্পদ ধ্বংসের রাজনীতি পরিত্যাগ করতে বিএনপিকে পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৪ জুন) সকালে সরকারি বাসভবনে বিফ্রিংকালে এ কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি আন্দোলনের নামে আগুন-সন্ত্রাস ও জনগণের সম্পদ ধ্বংসের রাজনীতি পরিত্যাগ করলেই বিনিয়োগকারীরা আরো উৎসাহী ও আস্থাশীল হবে। বিশ্ব অর্থনীতি যখন মহামারি করোনা মোকাবিলায় হিমশিম খাচ্ছে, তখন নতুন করে বেড়েছে দরিদ্র জনগোষ্ঠী, উন্নয়ন উৎপাদনে গতি হয়েছে মন্থর।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশে কাদের বলেন, আপনারা সামাজিক ও অর্থনৈতিক সূচক দেখুন, প্রতিটি সূচকে শেখ হাসিনা সরকারের অর্জনের ফলেই আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে। এটা সরকারের বানানো কোনো সূচক নয়, এটা দেশ-বিদেশের বিভিন্ন আন্তর্জাতিক গবেষণা সংস্থার তৈরি সূচক।

তিনি বলেন, বিএনপি কেবল ততটুকুই বলে যতটুকু টেমস নদীর ওপার থেকে তাদের কাছে ফরমায়েশ আকারে ভেসে আসে। রাজনীতিতে প্রতিপক্ষ থাকবে। তাই বলে সাদাকে সাদা বলা যাবে না ঠিক তা নয়।

ওবায়দুল কাদের আরও বলেন, আওয়ামী লীগ রাজনীতির মাঠে বিএনপিকে প্রতিদ্বন্দ্বী মনে করে কিন্তু বিএনপি আওয়ামী লীগকে শত্রুজ্ঞান করে। দেশের রাজনীতিতে ওয়ার্কিং আন্ডারস্ট্যান্ডিং বিএনপিই নষ্ট করেছে।

বার্তা বাজার/নব

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর